নওগাঁয় বিপুল পরিমান অবৈধ বিস্ফোরক দ্রব্যসহ বিস্ফোরক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব

নওগাঁয় বিপুল পরিমান অবৈধ বিস্ফোরক দ্রব্যসহ বিস্ফোরক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব

নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মসলাপট্রি এলাকা থেকে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক দ্রব্য সহ বিস্ফোরক ব্যবসায়ী রুপমকে গ্রেপ্তার করেছে র‍্যাব ৫। 

আজ সোমবার বিকেলে র‍্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র‍্যাব ৫ সিপিসি ৩ জয়পুরহাট র্যাব ক্যাম্প। গ্রেফতারকৃত রুপম কুমার (৩৫) জেলার মহাদেবপুর থানার জোতহরি গ্রামের শ্রী নিবারণ চন্দ্র বর্মনের ছেলে।

এ সময় জেলার সদর উপজেলার খাস নওগাঁ মরা কাটি এলাকার মৃত শামসুল হকের ছেলে সালাউদ্দিন বিহারী নামে একজন পালিয়ে যায়। 

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত ১০ ঘটিকায় জেলা সদর থানাধীন পৌরসভার পুরাতন মাছ বাজার মসলাপট্রির কাজী মার্কেটের তৃতীয় তলায় ভাড়া কৃত গোডাউন হতে ৫৫৩.৭ কেজি অবৈধ বিস্ফোরকসহ রূপমকে গ্রেফতার করে। 

র‍্যাব আরো জানায় গ্রেফতারকৃত রুপম একজন চিহ্নিত অবৈধ বিস্ফোরক ব্যবসায়ী। সে সিলেট শায়েস্তাগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে চা পাতার নাম করে অবৈধ বিস্ফোরক দ্রব্য সংগ্রহ করে এবং নওগাঁ ও পার্শ্ববর্তী জেলার সীমান্ত এলাকা হতে অবৈধ বিস্ফোরক দ্রব্য সংগ্রহ করে সালাউদ্দিনের সাথে যোগসাজসে নওগাঁ সহ পার্শ্ববর্তী জেলা সমূহে ও দেশের বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারি বিক্রি করতো বলে জানান র‍্যাব। 

পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্যাদি আইন ১৯০৮ অনুযায়ী নওগাঁ সদর থানায় একটি মামলা রুজু করা হয়েছে এবং সে মামলা মূলে রুপমকে থানায় হস্তান্তর করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget