নওগাঁয় জেল হত্যা দিবস পালিত

নওগাঁয় জেল হত্যা দিবস পালিত

তৌফিক তাপস,নওগাঁ : নানা কর্মসূচির মধ্য দিয়ে নওগাঁয় জেল হত্যা দিবস পালিত হয়েছে। জাতীয় চার নেতার প্রতি যথাযথ শ্রদ্ধা রেখে দিবসটি পালন করা হয়। দিবসটি উপলক্ষে বুধবার (৩ নভেম্বর) সকালে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যলয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন, বঙ্গন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ সংক্ষিপ্ত আলোচনা সভা, দোয়া ও মাহফিল সহ নানা কর্মসূচি পালন করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুবক্রীড়া বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি নির্মলকৃষ্ণ সাহা, সাংগঠিনক সম্পাদক বিভাস মজুমদার গোপাল প্রমুখ সহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, মহিলা যুবলীগসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, ১৯৭৫ সালের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী জাতীয় চার নেতা- সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামারুজ্জামান ও ক্যাপ্টেন এম মনসুর আলীকে ঢাকা কেন্দ্রীয় কারাগারের ভেতরে নির্মমভাবে হত্যা করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget