নওগাঁর পোরশায় ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার, স্বামী-স্ত্রী আটক

নওগাঁর পোরশায় ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার, স্বামী-স্ত্রী আটক

তৌফিক তাপস, নওগাঁ : নওগাঁর পোরশায় ধান ক্ষেত থেকে আল আমিন (২৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ। গতকাল শনিবার সন্ধায়  উপজেলার শরিয়ালা পূর্বপাড়া ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। আল আমিন পত্মীতলা উপজেলার শীবপুর বাজার এলাকার আবু তাহেরের ছেলে বলে জানা গেছে। 

এর সাথে জড়িত থাকায় পোরশা উপজেলার শরিয়ালা পূর্বপাড়া গ্রামের আনোয়ারুল ইসলামের বাড়ি থেকে তার মেয়ে শাখিলা (২০) ও তার জামাতা মান্দা উপজেলার এনায়েতপুর গ্রামের আহসান হাবিবের ছেলে আরস মাওলা (২৮)কে আটক করেছে থানা পুলিশ। 

পোরশা থানার অফিসার ইনচার্জ শফিউল আজম খাঁন ঘটনা নিশ্চিত করে জানান, ১৫ নভেম্বর আল আমিন নিখোঁজ হয় এবং তাকে খুঁজে না পেয়ে ১৯ নভেম্বর আল আমিন এর মা সঙ্গীয় কিছু লোকজন সহ থানায় এসে মৌখিক অভিযোগ করলে তাদের দেওয়া তথ্যর ভিত্তিতে শাখিলা ও তার স্বামীকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে শাখিলা আল আমিনকে হত্যা করার কথা স্বীকার করেন এবং লাশটি ফেলে রাখার স্থান দেখিয়ে দেন। 

তার দেখিয়ে দেওয়া তথ্যের ভিত্তিতে গত শনিবার সন্ধায় থানা পুলিশ লাশটি উদ্ধার করেন। তবে দু’জনের মধ্যে পরোকিয়া সম্পর্ক ছিল বলে ধারনা করা হচ্ছে। 

এব্যাপারে পোরশা থানায় একটি হত্যা মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। অপরদিকে আটককৃত দু’জনকে আজ রোববার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget