ঝালকাঠিতে নানা আয়োজনে ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত

ঝালকাঠিতে নানা আয়োজনে ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত

রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি : ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঝালকাঠিতে ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল ১০ টায় সদর উপজেলা পরিষদে চত্বরে জাতীয় এবং সমাবায় পতাকা উত্তলোন করা হয়। উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে (ভার্চুয়ালি)  প্রধান অতিথি ছিলেন আমির হোসেন আমু এমপি। 

এসময় তিনি বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রহমান দেশ স্বাধীনের পর পরই সমবায় ভিত্তিতে মিল কারখানা চালুর উদ্যোগ নেন। সমবয়ের ভিত্তিতে দেশকে এগিয়ে নেয়ার লক্ষে সমবায় সেক্টরকে শক্তিশালি করার প্রক্রিয়া তিনিই গঠন করেছিলেন।

জেলা প্রশাসক মোঃ জোহর আলী’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি সরদার মোঃ শাহ আলম, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, জেলা সমবায় কর্মকর্তা আমিনুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

জেলায় ২০ সমাবয় সমিতিকে ২০ লক্ষ টাকা অনুদান এবং  কৃষি ও ঋণ সেক্টরে অবদান রাখা শ্রেষ্ঠ ৪টি সমবায় সমিতিকে ক্রেষ্ট প্রদান করা হয়েছে।


লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget