নওগাঁয় সব ধরনের যান চলাচল বন্ধ

নওগাঁয় সব ধরনের যান চলাচল বন্ধ

সালমান ফার্সী (সজল): নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কসহ অভ্যন্তরীণ সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। সোমবার (০১ মার্চ) দুপুর ১২টার পর থেকে বাস চলাচল বন্ধ হয়। এতে ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ।
জানা গেছে, মঙ্গলবার (০২ মার্চ) রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ। সমাবেশে কোনো ধরনের নাশকতা না হয় এজন্য সোমবার দুপুরের পর থেকে বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। তবে সকাল থেকে জেলার অভ্যন্তরীণ ও নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে বাস চলাচল করে।
জেলার সাপাহার উপজেলার ফতেপুর কামের কালাম বলেন, ‘সকালে এলাকা থেকে ৫০ টাকা ভাড়া দিয়ে নওগাঁয় আদালতে আসেন। দুপুরে কাজ শেষে বালুডাঙ্গা টার্মিনালে এসে দেখেন বাস বন্ধ। বাস বন্ধ থাকায় তার মতো অনেকেই বিড়ম্বনায় পড়েন। অনেকে আবার বাড়তি ভাড়া দিয়ে অটোরিকশায় যান।’
বালুডাঙ্গা টার্মিনাল সুপারভাইজার দেওয়ান মো. আফাজ উদ্দিন বলেন, ‘সকাল থেকে জেলার অভ্যন্তরীণসহ রাজশাহী মহাসড়কে বাস চলাচল করে দেয়া হয়। কিন্তু দুপুরের পর থেকে হঠাৎ সিদ্ধান্ত আসে সব ধরনের বাস বন্ধ রাখতে হবে। রাজশাহী থেকে যেসব বাস নওগাঁয় ছিল সেগুলো দুপুরের পর যাত্রী নিয়ে ফিরে গেলেও আর আসেনি। কবে নাগাদ স্বাভাবিক হবে বলা যাচ্ছে না।’
নওগাঁ জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বলেন,‘ মঙ্গলবার রাজশাহী মহানগরীতে রাজনৈতিক সমাবেশ ডেকেছে বিএনপি। এরই মধ্যে বিভিন্ন জায়গায় গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে আমরা জেনেছি। তাই বড় ধরনের অনাকাক্সিক্ষত ঘটনা এড়াতে ও ক্ষতি থেকে বাঁচতে আগে থেকেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বলবৎ থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget