বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে নওগাঁয় “মুজিববর্ষ সেরা কন্ঠ” গ্র্যান্ড ফিনালে মোকাররাবিন আশফি চ্যাম্পিয়ান

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে নওগাঁয় “মুজিববর্ষ সেরা কন্ঠ” গ্র্যান্ড ফিনালে মোকাররাবিন আশফি চ্যাম্পিয়ান

সালমান ফার্সী (সজল): জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ সম্পর্কে জানাতে, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে এবং তাদের সৃজনশীল প্রতিভার বিকাশ ঘটাতে নওগাঁয় “মুজিববর্ষ সেরা কন্ঠ, ২০২০ এর গ্র্যান্ড ফিনাল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসনের আয়োজনে গত শুক্রবার (০৫ মার্চ) রাতে সদর উপজেলা হল রুমে ৮জন প্রতিযোগিতা নিয়ে এই “মুজিববর্ষ সেরা কন্ঠ, ২০২০ এর গ্র্যান্ড ফিনাল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতায় নিয়ামতপুর উপজেলার মোকাররাবিন আশফিকে “মুজিববর্ষ সেরা কন্ঠ” চাম্পিয়ান ঘোষনা করা হয়। এছাড়াও দ্বিতীয় হন পতœীতলা উপজেলার মাথিয়াস সরেন, তৃত্বীয় হন সদর উপজেলার নুসরাত মাহি ও চতুর্থ হন মহাদেবপুরের সৈয়দ ফারিহা জাহসিন।
এসময় বিচারকের দায়িত্বে ছিলেন, খুরশিদ আলম, ফাতেমা তুজ জোহরা ও মিল্টন খন্দকার। পরে প্রধান অতিথি হিসাবে “মুজিববর্ষ সেরা কন্ঠ” চাম্পিয়ান মোকাররাবিন আশফিকে ৫০ হাজার টাকার চেক, সার্টিফেকেট ও ক্রেষ্ট তুলে দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। এছাড়াও দ্বিতীয় মাথিয়াস সরেনকে ২০ হাজার টাকা, নুসরাত মাহিকে ও সৈয়দ ফারিহা জাহসিনকে ১৫ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।

জেলা প্রশাসক মোঃ হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, সেলিম উদ্দিন তরফদার, আনোয়ার হোসেন হেলাল, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার সহ অন্যান্য কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

উল্লেখ্য এই প্রতিযোগীতায় জেলার ১১টি উপজেলা প্রায় ৫০০জন প্রতিযোগীতা অংশ গ্রহন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget