বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নয়, তিনি সারাবিশ্বের সম্পদ -খাদ্যমন্ত্রী

বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নয়, তিনি  সারাবিশ্বের সম্পদ -খাদ্যমন্ত্রী

নওগাঁ জেলা প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশে নয় সারা বিশ্বের অসংবাধিত নেতা ছিলেন এবং তার অমর বানীতে সকল বঙ্গালিরা মুক্তিযোদ্ধে ছাপিয়ে পড়েছিল বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে সারাদেশে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর কর্ণার খুলার নির্দেশ রয়েছে ও উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর মুরাল তৈরীর করা পদক্ষেপ নিয়েছে সরকার। বঙ্গবন্ধু শুধু আওয়মীলীগের সম্পদ না সারাদেশের ও সারাবিশ্বের সম্পদ। তিনি গতকাল শুক্রবার জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর কর্ণার ও তার জীবন উল্লেখ্য দেখে নতুন প্রজন্ম সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে ও মাদক থেকে ফিরে এসে বঙ্গবন্ধুর এই আদর্শ এবং স্বাধীনতার পতাকা নিয়ে এগিয়ে যাবে।

এসময় জেলা প্রশাসক হারুন অর রশীদ, রাজশাহী বিভাগের আঞ্জলিক খাদ্য নিয়ন্ত্রক রায়হানুল কবির, জেলা খাদ্য নিয়ন্ত্রক জিএম ফারুক হোসন পাটোয়ারী ও বগুড়া জেলা খাদ্য নিয়ন্ত্রক সাইফুল ইসলামসহ খাদ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন করেন মন্ত্রী।


একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget