নওগাঁয় ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক ৬

নওগাঁয় ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক ৬

প্রতিনিধি নওগাঁ: নওগাঁয় পৃথক পৃথক অভিযানে ৪৫০ পিচ ইয়াবা ও ৮০ বোতল ফেন্সিডিলসহ ৬জন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। রবিবার রাতে সদর উপজেলার হাঁপানিয়া বাজার, মান্দা উপজেলার ফেরিঘাট ও ধামইরহাট উপজেলার খয়েরবাড়ী ব্রিজ থেকে তাদের আটক করা হয়।
সোমবার দুপুরে ডিবি পুলিশ এর কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার এসব তথ্য জানান। এসময় উপস্থিত ছিলেন ডিবির ওসি সামসুদ্দিন, সদর মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেনসহ পুলিশের অন্যান্যে কর্মকর্তাবৃন্দ।

আটককৃতরা হলো, সদর উপজেলার কালুপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইউসুব আলী (৩০), চকতারতা গ্রামের নুর ইসলামের ছেলে মোশারফ হোসেন (৫০), শেখপুরা  পশ্চিমপাড়া গ্রামের বাহার আলীর ছেলে রুস্তম আলী (৪০), রজাকপুর মধ্যেপাড়া গ্রামের খালেকের ছেলে আসাদুজ্জামান (৪২) ও ধামইরহাট উপজেলার খয়ের গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে মেহেদী হাসান (১৯) এবং জয়পুরহাট সদর উপজেলার সর্দারপাড়া গ্রামের হামিদের ছেলে আরিফুল ইসলাম (২০)।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়ার নির্দেশে রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় সদর উপজেলা হাপানিয়া বাজার এলাকায় ইউসুব আলী ও মোশারফ হোসেন কাছ থেকে ৫০ পিছ ইয়াবা, মান্দা উপজেলার ফিরিঘাট এলাকায় রুস্তম আলী ও আসাদুজ্জামানের কাছ থেকে ৪০০ পিছ ইয়াবা এবং ধামইরহাট উপজেলার খয়েরবাড়ী ব্রিজ থেকে মেহেদী ও আরিফুল ইসলাম কাছ থেকে ৮০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। 

অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন, আটককৃতরা মাদককারবারির সাথে জড়িত। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবা ও ফেন্সিডিলের মূল্যে ২ লাখ ১৫ হাজার।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget