সিলেটে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিলেটে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ছামির মাহমুদ, সিলেট :  সিলেটের জৈন্তাপুর থেকে ২৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল খালিক কন্টাই (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। রোববার (২৬ জুলাই) সন্ধ্যায় জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশে জেলা গোয়েন্দা শাখার (উত্তর) ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল আলমের তত্ত্বাবধানে রোববার এসআই নিতাই লাল রায়ের নেতৃত্বে জৈন্তাপুর থানার দরবস্ত এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কন্টাই জৈন্তাপুর থানার কলাগ্রামের বরকত উল্লাহর ছেলে। এ সময় পুলিশ তার কাছ থেকে ২৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গ্রেফতার কন্টাই উপজেলার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখার (উত্তর) এসআই নিতাই লাল রায় বাদি হয়ে জৈন্তাপুর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, মাদকের সাথে যুক্ত ব্যবসায়ী এবং সেবনকারী পরিবার ও সমাজের শত্রু। পুলিশ সুপারের নির্দেশে সিলেট জেলাকে মাদকমুক্ত করতে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget