নওগাঁর রাণীনগরে আবারো ১৮ বস্তা চাল উদ্ধার ॥ আটক ১

নওগাঁর রাণীনগরে আবারো ১৮ বস্তা চাল উদ্ধার ॥ আটক ১

রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগর উপজেলায় আবারো ১৮ বস্তা ওএমএস এর চাল উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে উপজেলার জলকৈ গ্রাম থেকে ১৮ বস্তা ওএমএস এর চাল উদ্ধারসহ শাহিন আলম (৩২) নামে একজনকে আটক করা হয়েছে। আটককৃত শাহিন আলম জলকৈ গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

জানা গেছে, আটক শাহিন আলম সরকারের খাদ্যবান্ধ কর্মসূচীর (ওএমএস) ক্রয়-বিক্রয় নিষিদ্ধ ১৮ বস্তা চাল ক্রয় করে বাড়িতে মজুত করে। বিষয়টি স্থানীয়দের মধ্যে জানা জানি হলে বুধবার দিনগত রাত অনুমান ১১টা নাগাদ বাড়ি থেকে অন্যত্র সরিয়ে ফেলার সময় লোকজন আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সংবাদ দেয়। এরপর নির্বাহী কর্মকর্তা থানা পুলিশকে জানালে পুলিশ রাতেই ৩০ কেজির ১৮ বস্তা চাল উদ্ধার করে এবং শাহিন আলমকে আটক করে থানায় নিয়ে যায়। তবে উদ্ধারকৃত চাল একডালা ইউনিয়ন পরিষদে হেফাজতে রাখা হয়েছে বলে জানিয়েছেন নির্বাহী কর্মকর্তা আল মামুন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এই কর্মকর্তা।

এর আগে গত ২ এপ্রিল উপজেলার কালিগ্রাম ইউনিয়নের রাতোয়াল শলগাড়ীয়া পাড়া গ্রামের ব্যবসায়ী আয়েত আলীর (৬৫) বাড়ি থেকে প্রায় ৬ মেট্রিক টন ভিজিডি ও ভিজিএফের চাল উদ্ধার করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget