নওগাঁর ধামইরহাটে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের দুই সদস্য আটক

নওগাঁর ধামইরহাটে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের দুই সদস্য আটক

নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশের কাছে দিয়েছে এলাকাবাসী। উপজেলার ফতেপুর-মাতাজী সড়কের কাজিপুর ডবল ব্রীজের উত্তরপার্শ্ব থেকে তাদের আটক করা হয়। এই ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

আটকরা হলেন, জেলার মহাদেবপুর উপজেলার চকখড়িবল্লভ গ্রামের নুরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (৩০) ও বদলগাছী উপজেলার গোবরচাঁপা গ্রামের আনিছুর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান মিঠুন (৩৪)।

থানায় মামলা সূত্রে জানা যায়, উপজেলার রঘুনাথপুর গ্রামের রবিউল ইসলাম তার শ্বশুর হাফিজুর রহমান ও শ্যালক ফিরোজকে সঙ্গে নিয়ে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বরথা বাজারে গরু কেনার উদ্দেশ্যে রওয়ানা দেন। পথে কাজিপুর ডবল ব্রীজের উত্তরপার্শ্বে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলে থাকা দুই যুবক তাদের গতিরোধ করে। এরপর ছিনতাইকারীরা মাস্ক ব্যবহার না করার অজুহাতে তাদের শরীর তল্লাশি শুরু করে। এক পর্যায়ে রবিউল ইসলামের কোমরে থাকা ৬০ হাজার টাকার বান্ডিল কেড়ে নিয়ে মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে। রবিউল ইসলামের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে মোটরসাইকেলসহ দুই যুবক জাহিদুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান মিঠুনকে আটক করে গণধোলাই দেয়। র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি টহল দল ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় তাদের উদ্ধার করে। পরে র‌্যাব ছিনতাইকারীদেরকে ধামইরহাট থানায় সোপর্দ করে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হাসান সরদার বলেন, রবিউল ইসলাম বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। আসামীদের আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget