নওগাঁয় এ পর্যন্ত ৮২ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরন : ৪৪ জনের ফলাফলে কোন সংক্রমন নাই : শহরের একটি এলাকা লকডাউন ঘোষনা

নওগাঁয় এ পর্যন্ত ৮২ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরন : ৪৪ জনের ফলাফলে কোন সংক্রমন নাই : শহরের একটি এলাকা লকডাউন ঘোষনা

আবু রায়হান রাসেল, নওগাঁ: নওগাঁ শহরের রজাকপুর বউবাজার এলাকায় নারায়নগঞ্জ থেকে আসা এক ব্যক্তির সর্দি কাশি এং জ্বরের লক্ষন দেখা দেয়ায় ঐ এলাকায় লকডাউন ঘোষনা করা হয়েছে। এ ছাড়াও সদর উপজেলার শৈলগাছিসহ বিভিন্ন এলাকায় স্থানীয় জনসাধারন সামাজিক উদ্যোগে লকডাউন স্ব স্ব এলাকা লকডাউন করে রাখা হয়েছে। এসব এলাকায় কাউকে প্রবেশ করতে দেয়া এবং এলাকা থেকে কাউকে বের হতে দেয়া হচ্ছেনা। স্বাস্থ্য বিভাগের উদ্যোগে নারায়নগঞ্জ থেকে অঅসা ঐ ব্যক্তির নমুনা সংগ্রহ করে বৃহষ্পতিবার  রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। সিভিলসার্জন আকন্দ মোঃ আখতারুজ্জামান আলাল জানিয়েছেন কয়েক ধাপে নওগাঁ জেলা থেকে এ পর্যন্ত ৮২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্যর রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো হয়েছে। এদের মধ্যে ৪৪ জনের পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। যাদে;র ফলাফল পাওয়া গেছে তাদের কারও মধ্যে করোনা’র সংক্রমন নাই। সকলেই সুস্থ্য আছেন।

এদিকে গত ২৪ ঘন্টায় আরও ২২ জনকে নতুন করে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে। এই সময়ে ছাড়পত্র পেয়েছেন ৫ জন। বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ৫৪ জন।

উল্লেখ্য এ পর্যন্ত জেলার ১ হাজার ৯শ ৪৪ড জনকে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছিল। এদের মধ্যে ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় এবং কারও মধ্যে করোনা’র সংক্রমন দেখতে না পাওয়ায় সকলকে ছেড়ে দেয়া হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget