নওগাঁর পত্নীতলায় স্বাস্থ্য কমপ্লক্সে করােনা উপসর্গ নিয়ে ১ নারীর মৃত্যু, এলাকায় আতংক

নওগাঁর পত্নীতলায় স্বাস্থ্য কমপ্লক্সে  করােনা উপসর্গ নিয়ে ১ নারীর মৃত্যু, এলাকায় আতংক

আতাউর শাহ্, নওগাঁ :  নওগাঁর পতীতলা উপজলা স্বাস্থ্য কমপ্লক্সে প্রাণঘাতি করােনাভাইরাস উপসর্গ নিয়ে আজ শনিবার সকাল ৮টার দিকে শাহীন আক্তার (২৬) নামে নারীর মৃত্যু হয়েছে। করােনা রােগে আক্রান্ত হয়ে মৃত্যু সন্দেহে এলাকার লােকজনের মধ্যে  আতংক বিরাজ করছে।

মৃত শাহীন আক্তার উপজেলার মাটিদর ইউপির বাজকালা গ্রামের মােক্তাদিরের স্ত্রী। তিনি ২ দিন আগে ঢাকার আশুলিয়া থেকে স্বামীর বাড়ি আসেন। মৃতদেহের নমুনা সংগ্রগ করেছে স্বাস্থ্য বিভাগ।

এলাকাবাসি ও নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুনজুর এ মাের্শেদ জানান,  শাহীন আক্তার গত ১০ তারিখে ঢাকা থেকে গ্রামের বাড়ি আসেন। ১১ তারিখ শনিবার ভাের রাতে তাকে শ্বাসকষ্ট নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করায় তার পরিবারের লােকজন। সেখানে চিকিৎস্যাধীন অবস্থায় সকাল ৮টায় শাহীন আক্তার মারা যায়।

শাহীনের পরিবারের লােকজন গােপনে মৃত দেহ নিয়ে গ্রামের বাড়িতে দাফনের জন্য গেলে সেখানে গ্রামের লােকজন করােনায় আক্রান্ত হয়ে শাহীনের মৃত্যু হয়েছে সন্দেহে গ্রামে ঢুকতে বাধা দেয়। এসময় গ্রামের লােকজনের মধ্যে উত্তজনাকর পরিস্থিতি সৃষ্টি হলে তার পরিবারের লােকজন শাহীনের মৃত দেহ নিয়ে দ্রুত তার বাবার বাড়ি  একই উপজলার আকবরপুর ইউপির ব্যাদাপুর গ্রামে নিয়ে যায়। 

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুনজুর এ মাের্শেদ জানান, মৃত দেহের নমুনা সংগ্রহের জন্য এ্যাম্বুলেন্স যােগে চিকিৎসক পাঠােনা হয়েছে।#

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget