নওগাঁয় বিয়ের আয়োজন করাই রেস্টুরেন্ট মালিকের জরিমানা

নওগাঁয় বিয়ের আয়োজন করাই রেস্টুরেন্ট মালিকের জরিমানা

নওগাঁ প্রতিনিধি: করোনা ভাইরাস আতঙ্কে সারাদেশে সরকারের তরফ থেকে সব ধরনের জনসমাগম নিশেধ করা হয়েছে। ইতোমধ্যে মাদারীপুর জেলার শিবচর উপজেলাকে লকডাউন করে দেয়া হয়েছে। কিন্তু তারপরও নওগাঁ শহরের "হোটেল আয়োজন এন্ড চাইনিজ রেস্টুরেন্ট" এ জনসমাগম করে বিয়ের আয়োজন করা হচ্ছিল। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অভিযান পরিচালনা করে বিয়ে বন্ধ করে দেয়া হয়। সেই সাথে রেস্টুরেন্টের মালিক মামুন হাসান নয়নের ভ্রাম্যমান আদালতে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

নওগাঁ সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, যেহেতু সরকার থেকে সবধরনের লোকসমাগম নির্ষিদ্ধ। কিন্তু তারপরও "হোটেল আয়োজন এন্ড চাইনিজ রেস্টুরেন্ট" এ বিয়ের আয়োজন করা হয়েছিল। যেহেতু দুপুরে বিয়ে হয়ে গেছে সেটা বন্ধ করা সম্ভব হয়নি। তারপরও পুলিশ পাঠিয়ে সর্তক করা হয়েছিল কোন ধরনের জনসমাগম না করার জন্য। কিন্তু তারপর নিশেধ অমান্য করে সন্ধ্যায় আরেকটি বিয়ের আয়োজন করা হচ্ছিল। সংবাদ পেয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অভিযান চালিয়ে বিয়ে বন্ধ করে দেয়া হয়। সেই সাথে মালিকের ভ্রাম্যমানে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি বলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সব কমিউনিটি সেন্টার ও জনসমাগম বন্ধ থাকবে।

রেস্টুরেন্টের মালিক মামুন হাসান নয়ন বলেন, কোন ধরনের আয়োজন করা যাবে না পূর্ব থেকে এমন কোন নির্দেশনা আমি পাইনি। দুপুরে একটা বিয়ে হয়ে গেছে। সন্ধ্যায় আরেকটি বিয়ের কার্যক্রম চলছিল এমন সময় প্রশাসন অভিযান চালিয়ে ভ্রাম্যমানে জরিমানা করা হয়েছে। যেহেতু পূর্ব থেকে কোন নির্দেশনা পাইনি। পরবর্তী নাকী চিঠির মাধ্যমে সবাইকে জানিয়ে দেয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget