মান্দায় স্কুলছাত্রীকে অপহরণের ১২দিন পর উদ্ধার॥ অপহরণকারীকে বাঁচাতে প্রভাবশালীমহলের দৈরাত্ব

অপবাদ সইতে না পের বিষপানে আত্মহত্যার চেষ্ঠা
মান্দায় স্কুলছাত্রীকে অপহরণের ১২দিন পর উদ্ধার॥ অপহরণকারীকে বাঁচাতে প্রভাবশালীমহলের দৈরাত্ব


এম এমহারুন আল রশীদ হীরা, মান্দা (নওগাঁ): নওগাঁর মান্দায় চাঞ্চল্যকর স্কুলছাত্রী (১৪) অপহরণের ১২দিন পর অবশেষে উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার সকালে ঢাকা থেকে অপহরণকারী ইমরান আলীসহ তাকে উদ্ধারকরা হয়। তবে এলাকার চিহিৃত প্রভাবশালী একটি মহল মোটা অঙ্কের টাকার বিনিময়ে ঘটনাটিকে ধামাচাপা দিতে ও ভিন্নখাতে প্রবাহিত করতে উঠে পড়ে লেগেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
অপহরণকারী ইমরানআলীকে বাঁচাতে ওই প্রভাবশালী মহলের দৈরাত্বে অসহায় পরিবারটি বর্তমানে বিচারের আশায় দ্বারেদ্বাওে ঘুরছেন। এদিকে অপবাদ সহ্য করতে না পেরে সদ্য অপহরণের পর উদ্ধার ওই স্কুলছাত্রী বিষপানে আত্মহত্যার চেষ্ঠা চালায়।

পরিবার ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার মান্দা সদও ইউপি’র ভোলাম গ্রামের আবদুল কুদ্দুস মন্ডলের মেয়ে ও পরানপুর হাইস্কুলের অষ্টম শ্রেণীর ওই ছাত্রীকে একই এলাকার আবদুসছাত্তার শাহ্ এর ছেলে ও তিন সন্তানের জনক ইমরানআলী শাহ (৪৩) ঘটনারদিন গত ৯মার্চ সোমবার প্রাইভেট পড়ে নিজ বাড়িতে ফেরার সময় পথে একা পেয়ে পথরোধ করে আটকিয়ে মুখে পানিসহ কিছুপানকরতে জোরজবরদস্তি করে। না পওে ছাত্রীকে জাপটে ধওে মুখে পানি ছিটিয়ে দিয়ে অজ্ঞান কওে অপহরণ কওে লাপাত্তা হয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও মেয়ের কোন সন্ধান পাওয়া যাচ্ছিলনা। পরে মেয়ের দাদা ইদ্রিস আলী মান্দা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। মেয়ের কোন হদিস না পেয়ে মেয়ের মা বারবার মুর্ছা যাচ্ছিলেন।

এদিকে মেয়েটিকে অপহরণ করে ঢাকার বিভিন্ন এলাকায় নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করা হতেপারে বলে পরিবারের লোকজন দাবী করেছেন। তবে সদ্য অপহরণের পর উদ্ধার ওই ছাত্রী বাড়ি এসে অপবাদ ও নানা রকম কটুকথা সহ্য করতে না পেওে শুক্রবার দুপুওে সবার অজান্তে বিষপানকরে গোংগাতে থাকে। পরে টের পেয়ে তাকে উদ্ধার করে স্থানীয় মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। বর্তমানে মেয়েটির অবস্থা আশংকা জনক।

মান্দা থানার পরিদর্শক মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি ঘটনাটি জেনেছেন। মেয়েটি চিকিৎসাধীন রয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget