নওগাঁর সাপাহারে শিক্ষকের আঘাতে ছাত্র আহত

নওগাঁর সাপাহারে শিক্ষকের আঘাতে ছাত্র আহত

সাপাহার(নওগাঁ) : নওগাঁর সাপাহারে শিক্ষকের হাতে থাকা কাঠের ডালঘুটনি দিয়ে ছাত্রের মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করার এক শিক্ষক। এ বিষয়ে স্থানীয় থানাসহ বিভিন্ন প্রশাসনিক দপ্তরে লিখিত অভিযোগ করেছে নির্যাতিত ওই ছাত্রের মা রেহেনা বেগম।
অভিযোগে জানা যায়, উপজেলার আলীনগর মুর্শিদা গ্রামের ইয়াসিন আলীর ছেলে ও মিরাপাড়া দ্বিমুখী উ”চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র একরামুল হক(১৬) গত ১৯ ফেব্রুয়ারী বুধবারে অত্র স্কুলের আয়োজনে সহপাঠীদের সাথে শিক্ষা সফরে যায়। ওইদিন রাত্রী আনুমানিক সাড়ে ৯টার দিকে শিক্ষা সফর থেকে ফিরে আসার পথে পতœীতলা উপজেলার কাছাকাছি এসে বক্সের সাউন্ড বাড়িয়ে দিলে সাথে থাকা মিরাপাড়া দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও গোয়ালা ইউনিয়ন আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক নোখাই চন্দ্র বর্মন তার হাতে থাকা কাঠের ডালঘুটনি দিয়ে ওই ছাত্রের মাথায় সজোরে আঘাত করে। মাথায় চোট পেয়ে রক্তাক্ত জখম অবস্থায় বাসের ভিতর পড়ে গেলে সহপাঠীরা তাকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর বাড়ীতে পৌঁছিয়ে দেয়। এ ঘটনায় এলাকার অবিভাবক মহলে ব্যাপক সমালোচনা দেখা দেয়।
এ বিষয়ে শিক্ষক নোখাই চন্দ্র বর্মনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা  হলে তিনি বিষয়টি অস্বীকার করেন।
এ ব্যাপারে মিরাপাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবুল আকতারের  সাথে ফোনে কথা হলে তিনি ঘটনাটা শুনেছেন এবং স্থানীয় ভাবে আপোষ-মিমংসার চেষ্টা করেছেন কিন্তু কোন সুরাহা করতে পারেননি বলেও জানান।
উল্লেখ্য যে, ছাত্র একরামুলের মা রেহেনা বেগম বিষয়টির সুষ্ঠ প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তর , মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার দপ্তর সহ  স্থানীয় থানায় লিখিত ভাবে ২৩ ফেব্রুয়ারী রোববারে অভিযোগ দাখিল করেছেন বলে জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget