সংবাদ প্রকাশের পর নওগাঁয় তুসের মিলে ভ্রাম্যমান আদালতে জরিমানা


সংবাদ প্রকাশের পর নওগাঁয় তুসের মিলে ভ্রাম্যমান আদালতে জরিমানা

নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর কাঠালতলী হয়ে রানীনগর সরকের পাশাপাশি ২টি মিলের উড়ন্ত তুস চরম ভোগান্তির সৃষ্টি করে পথচারিদের, এমন সংবাদ প্রকাশ হলে নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম হাবিবুল হাসান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিভিন্ন অনিয়মের অভিযোগে সাদ ও তাওসিফ গুঁড়া চালনি মিল দুটিকে পাঁচ হাজার করে ১০হাজার টাকা জরিমানা করেন। 

এসময় মালিকপক্ষ মিল দুটি অন্যত্রে স্থানান্তরর করার জন্য সুযোগ চাওয়ায়, প্রতিষ্ঠান দুটিকে জনসাধারণের দূর্ভোগ এড়াতে চলমান এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে হুঁশিয়ারি দিয়ে এ জরিমানা আদায় করা হয়েছে। 

অপরদিকে, ভোক্তাদের স্বার্থে ইয়াদআলীর মোড়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মেসার্স রকি ষ্টোরে মেয়াদ উত্তীর্ণ কোমল পানীসহ ও নানা খাবার রাখায় ভোক্তা অধিকার আইনে ৩হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, নওগাঁ সদর মডেল থানার এএসআই আমিনুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্সসহ গণমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।

সরকারি সেবা জনগনের দৌড়গোড়ায় পৌঁছাতে জনগণকে সেবা প্রদানের লক্ষ্যে ভ্রম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট সবসময় তৎপর এবং তারা বিরতিহীনভাবে কাজ করছে। পাশাপাশি ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এবং জেলা মার্কেটিং কর্মকর্তা নওগাঁকে বাজার মনিটরিং অব্যাহত রাখার কঠোর নির্দেশনা দেয়া হয়েছে বলে জানান সিনিয়র সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম হাবিবুল হাসান ।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget