মান্দার সতিহাটে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

মান্দার সতিহাটে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

মাহবুবুজ্জামান সেতু,নওগাঁ: নওগাঁর মান্দায় রাস্তা সংস্কারের দাবীতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২ টার সময় খগেন্দ্রনাথের সভাপতিত্বে সতিহাট বাজারে যাতায়াতের  প্রধান রাস্তায় প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বক্তব্য রাখেন, খগেন্দ্রনাথ মন্ডল, মহসীন আলী, মুরাদ হোসেন এবং রবিউল ইসলাম প্রমুখ
মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, বাজারের মাঝখানে ধান ও মাছের আড়ৎ এবং গরুর হাট হওয়ায় প্রতিদিন এ রাস্তা দিয়ে শত শত ট্রাক্টর, ট্রাক, ভটভটি, অটোরিকশা, ভ্যান, বাইসাইকেল, মোটরবাইকসহ অসংখ্য যানবাহন চলাচল করে। ঝুঁকিপূর্ণ এ রাস্তায় চলাচল করতে গিয়ে অনেককেই দুর্ঘটনার শিকার হতে হয়। এছাড়াও দোকানের সামনে দিয়ে মাছের গাড়ি যাওয়ার কারনে রাস্তায় জলাবদ্ধতা লেগেই থাকে। এতে করে দোকানের ভিতর রাস্তার কাদাপানি ছিটকে পড়ে। ফলে চরম ভোগান্তি স্বীকার হতে হয়। এ অবস্থায় রাস্তাটি জরুরি ভিত্তিতে সংস্কার করা প্রয়োজন।
উপজেলার সবচেয়ে প্রাচীন ও ঐতিহ্যবাহী এই হাট। এ হাট থেকে প্রতি বছর কোটি কোটি টাকা রাজস্ব আদায় হলেও হাটের কোন উল্লেখযোগ্য উন্নয়নমূলক কাজ হয় নি। বিশেষ করে সতিহাট বাজারে যাতায়াতের  প্রধান রাস্তাটি  দীর্ঘদিন সংস্কার না হওয়ায় এ রাস্তা দিয়ে চরম ঝুঁকি নিয়ে চলাচল করছে বিভিন্ন ধরণের যানবাহন। মাঝে মধ্যেই ঘটছে দুর্ঘটনা। ইতিঃপূবে অনেক জনপ্রতিনিধি এই রাস্তা সংষ্কারের আশ^াস দিলেও এখন পর্যন্ত কোন কাজ হয় নি। এ অবস্থায় রাস্তাটি সংস্কারের দাবি জানিয়েছেন স্থানীয় ব্যবসায়ীরা।
এসময় মানববন্ধনে অংশগ্রহণ করেন সতিহাট বাজারের ব্যবসায়ী আলহাজ¦ আব্দুস সাত্তার খান, আলহাজ¦ আব্দুল জব্বার, অরবিন্দু মন্ডল, সমির শাহ, ফিরোজ হোসেন, এনামুল হক, আকরাম, অজিত কুমার, অতুল, রাসেল, অখিল, হাফিজুর রহমান, বিপ্লব কুমার, দুলাল হোসেন, আব্দুস সাত্তার, ফজলুর রহমান ফিটু, আব্দল মান্নান মানিক, খোরশেদ আলম, সুশান্ত কুমার ও পবিত্র মন্ডল প্রমুখ। 

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget