রাণীনগরে নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপিত হলো বিশ্ব হাত ধোয়া দিবস

রাণীনগরে নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপিত হলো বিশ্ব হাত ধোয়া দিবস

আব্দুর রউফ রিপন: “সকলের হাত, পরিচ্ছন্ন থাক, এই প্রতিপাদ্যকে সামনে রেখে রবিবার নওগাঁর রাণীনগরে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর-২০১৯ ও বিশ্ব হাত ধোয়া দিবস-২০১৯ উদযাপন করা হয়েছে। দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নানা কর্মসূচি গ্রহণ করে।
কর্মসূচির প্রথমেই একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল।
এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, মহিলা বিষয়ক কর্মকর্তা খোন্দকার মাক্বামাম মাহমুদা, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী ইকরামুল বারী, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম লিটন, তথ্য কর্মকর্তা জেবুন নেছা, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, গোনা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খাঁন হাসান, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোকলেছুর রহমান বাবু প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget