নওগাঁয় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্ত্তৃপক্ষ-এর কর্মকর্তা ককর্মচারীদের সাথে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে

নওগাঁয় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্ত্তৃপক্ষ-এর কর্মকর্তা ককর্মচারীদের সাথে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে

নওগাঁ প্রতিনিধি: আজ বুধবার নওগাঁ বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্ত্তৃপক্ষ-এর কর্মকর্তা কর্মচারীদের সাথে এক মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিমিয়সভায় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্ত্তৃপক্ষের নওগাঁ-১, নওগাঁ-২, রাজশাহী ও চাপাই নবাবগঞ্জ রিজিওনের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহন করেন।
 
বরেন্দ্র বহুমুখী উন্নয়স কর্র্ত্তৃপক্ষ নওগাঁ-১ রিজিওন অফিস চত্বরে আয়োজিত মতবিনিময়সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ত্তৃপক্ষের চেয়ারম্যান সাবেক এমপি ড. আকরাম হোসেন চৌধুরী।
 
বিএমডিএ’র নির্বাহী পরিচালক মো. আব্দুর রশিদের সভাপতিত্বে আয়োজিত এই মতবিনিময়সভায় রাজশাহী রিজিওনের নির্বাহী প্রকৌশলী মো. শরিফুল হক, নওগাঁ-১ রিজিওনের নির্বাহী প্রকৌশলী মো. সমশের আলী, নওগাঁ-২ এর নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল মালেক চৌধুরী এবং চাঁপাই নবাবগঞ্জ রিজিওনের নির্বাহী প্রকৌশলী মো. শফিকুল ইসলামসহ সকল রিজিওনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ অংশগ্রহন করেন।
 
মতবিনিময়সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী এই অঞ্চলের এক ইঞ্চি জমিও যাতে পতিত না থাকে তা বাস্তবায়নে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্ত্তৃপক্ষকে দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে বলে উল্লেখ করা হয়। এ ছাড়াও অল্প খরচে অধিক ফসল কিভাবে উৎপাদন করা যায়, কিভাবে নিরাপদ খাদ্য এবং নিরাপদ নিউট্রিশন সমৃদ্ধ খাদ্য উৎপাদন করা যায় সে ব্যপারে গৃহিত পরিকল্পনা সম্পর্কিত মতামত তুলে ধরা হয়।
 
এর আগে বরেন্দ্র বহুমুখী উন্œয়ন কর্ত্তৃপক্ষ কর্ত্তৃক নির্মিত ‘ সাবমারসিবল ও সেন্ট্রিফিউগাল পাম্প এবং ইউপিভিসি পাইপ টেস্টিং ল্যাবরেটরী-এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্ত্তৃপক্ষের চেয়ারম্যান ড. আকরাম হোসেন চৌধুরী প্রধান অতিথি হিসেবে এই ল্যাবরেটরীর উদ্বোধন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget