নওগাঁয় গ্যাসের সিলিন্ডার বিস্ফোরনে এক যুবকের মৃত্যু

নওগাঁয় গ্যাসের সিলিন্ডার বিস্ফোরনে এক যুবকের মৃত্যু

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ শহরের পার-নওগাঁ মহল্লার তাজের মোড় এলাকায় ৩য় তলার একটি ফ্ল্যাটে গ্যাসের সিলিন্ডারের আগুনে দগ্ধ হয়ে কৌশিক লাহেরি (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহত যুবক নওগাঁ পিডিবির প্রকৌশলী সঞ্জয় লাহেরির ছেলে। নিহত কৌশিক লাহেরী একজন মানসিক প্রতিবন্ধি বলে তার পরিবার জানায়।
 
স্থানীয়রা জানান, এক ছেলে ও স্ত্রীকে নিয়ে সঞ্জয় লাহেরী ওই বাসায় ভাড়া থাকতো। ঘটনার সময় কৌশিক বাসায় একা ছিল। দুপুরে হঠাৎ ধোঁয়ার কুন্ডলী দেখে প্রতিবেশীরা ছুটে যায়। কিন্তু ঘরের দরজা ভেতর থেকে আটকানো থাকায় তাৎক্ষণিক উদ্ধার করতে পারেনি কেউ।
 
নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক একেএম মুরশেদ জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় দরজা ভেঙ্গে আগুন নেভানো হয়। ততক্ষণে আগুনে দগ্ধ হয়ে মারা যায় কৌশিক। তিনি আরো জানান, লাশটি উদ্ধারের সময় রান্না ঘরের দরজায় ছেলেটিকে পাওয়া যায়। এ সময় তার বুকের উপর গ্যাসের সিলিন্ডার ছিল এবং সিলিন্ডার ও যুবকের কোমরে একটি শিকল বাঁধানো ছিল। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget