নওগাঁয় ৫ দফা দাবী আদায়ের লক্ষে ঔষধ কম্পানি প্রতিনিধিদের মানববন্ধন

নওগাঁয় ৫ দফা দাবী আদায়ের লক্ষে ঔষধ কম্পানি প্রতিনিধিদের মানববন্ধন

আতাউর শাহ্, নওগাঁ :  নওগাঁয় ঔষধ কম্পানি প্রতিনিধিদের চাকুরির সুনির্দিষ্ট নীতিমালা সহ ৫ দফা দাবী আদায়ের লক্ষে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ১১টায় শহরের নওজোয়ান মাঠের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এ্যাসোসিয়েশন (ফারিয়া) নওগাঁ জেলা শাখার সভাপতি দেওয়ান কামরুজ্জামান নোবেল এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনের প্রধান উপদেষ্ঠা মো: ফিরোজ কবির, সাধারন সম্পাদক আকতারুজ্জামান আকতার, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম, অর্থ বিষায়ক সম্পাদক কামরুল হাসান ও সাবেক সাধারন সম্পাদক সাজেদুল হক প্রমূখ।

এসময় বক্তরা তাদের ৫ দফা দাবী উল্লেখ করে বলেন, সরকারী নতুন বেতন স্কেল অনুযায়ী ৭ম গ্রেড সমপরিমান বেতন, বর্তমান মূল্য স্ফিতির সাথে সামঞ্জস্য রেখে টিএ.ডিএ ও অন্যান্য ভাতাদী প্রদান, বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এ্যাসোসিয়েশন (ফারিয়া)কে সরকার কর্তৃক স্বীকৃতি প্রদান, সাপ্তাহিক ছুটিসহ সকল জাতীয় ছুটি ভোগের বিধান এবং চাকুরি নিরাপত্তা ও নিশ্চয়তার বিধানসহ একটি সূনির্দিষ্ট নীতিমালা প্রনয়নের দাবী জানান বক্তারা।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget