বেনাপোল বাজারে ভ্রাম্যমান আদলতের অভিযান নগদ অর্থ জরিমানা

বেনাপোল বাজারে  ভ্রাম্যমান আদলতের অভিযান  নগদ অর্থ জরিমানা
মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: বেনাপোল বাজারে খাবারের অযোগ্য মেয়াদউত্তীর্ন খাবার, লাইসেন্স বিহীন, ট্রেড লাইসেন্স ও ফুড লাইসেন্স বিহীন এবং ফুটপাতে সরকারী রাস্তায় ব্যবসা করার অভিযোগে ভ্রাম্যমান  আদালত অভিযান চালিয়ে ৩৯৯০০ টাকা জরিমানা আদায় করেছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার সময় শার্শা এ্যাসি ল্যান্ড মৌসুমি জেরিন কান্তা অভিযান শুরুকরে বেলা ২ টার সময় শেষ করেন।তিনি বেনাপোল বাজারে নির্দিষ্ট জায়গায় মাংসের দোকান থাকা সত্বেও সেখানে বিক্রি না করে প্রধান সড়কের উপর ধুলাবালির ভিতর মাংশ বিক্রির অপরাধে ৩ জনকে কনফেকশনারী ও ফুটপাতের রাস্তার উপর ফল বিক্রি করার অপরাধে ৩ জনকে ও সফি ষ্টোর নামে একটি মুদি দোকানের মালিককে সহ ৩৯৯০০০ টাকা জরিমানা করে।
ভ্রাম্যমান আদলতের অভিযান  নগদ অর্থ জরিমানা

শফি ষ্টোরের ঐ মুদি দোকানে মেয়াদউত্তীর্ন মালামাল পাওয়ার অভিযোগে তাকে একাই বিশ হাজার টাকা জরিমানা করে। বাকি অন্যান্যদের ২/৩ হাজার টাকা করে জরিমানা করা হয়।এ সময় এসিল্যান্ডের সাথে ছিলেন, বেনাপোল পৌর স্যানিটারি ইন্সপেক্টর রাশিদা খাতুন, বেনাপোল পোর্ট থানার এসআই আব্দুল লতিফ প্রমুখ।

শার্শা উপজেলা এসিল্যান্ড মৌসুমি জেরিন কান্তা বলেন, খোলা আকাশের নীচে রাস্তার উপর ধুলাবালির ভিতর মাংশ বিক্রি,মেয়াদ উত্তীর্ন খাদদ্রব্য, মানুষ ও যানবাহন চলাচল রাস্তার উপর ফল বিক্রি করার অপরাধে তাদের ভ্রাম্যমান আদলতের মাধ্যমে জরিমানা করা হয়। নির্দিষ্ট পরিমান কেউ জরিমানা দিতে অপরাগতা প্রকাশ করলে তাদের তিন মাস কারাদন্ডের বিধান রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget