মাদকমুক্ত ডিজিটাল উপজেলা গড়তে চান মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফেন্সি

মাদকমুক্ত ডিজিটাল উপজেলা গড়তে চান মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফেন্সি
মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফেন্সি
মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ: উপজেলা পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে নওগাঁর মান্দায় প্রার্থীদের গণসংযোগ ততই বৃদ্ধি পাচ্ছে।
 মোটরসাইকেল শোডাউন, সভা সমাবেশ, গণসংযোগ, পোস্টার, ব্যানার, ফেস্টুন ও মতবিনিময় সভার মাধ্যমে প্রার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে উপজেলার জনপদ।
সেই সঙ্গে নেতাকর্মীদের সাথে কুশলাদি বিনিময়, অসুস্থদের সাথে সাক্ষাৎ লক্ষ্য করা যাচ্ছে।
নির্বাচন যতই ঘনিয়ে আসছে এ উপজেলার রাজনীতিতে ততই নতুন মাত্রা যোগ হচ্ছে।
আগামী ১৮ মার্চ দ্বিতীয় ধাপে মান্দা  উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে ভাইস চেয়ারম্যান প্রার্থী মান্দা মমিন শাহানা সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগ শাখার সাবেক সম্পাদিকা, বিশিষ্ট সমাজ সেবিকা আরফানা আহমেদ ফেন্সি নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।
এলাকায় গণসংযোগ, উঠোন বৈঠকসহ নানাভাবে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন ওই তরুণ নেতা।
প্রতিদিনই নির্বাচনী এলাকার বিভিন্ন হাটবাজার, গ্রামগঞ্জ এবং মোড়ে মোড়ে চায়ের দোকানে সাধারণ ভোটারদের নিয়ে আলাপচারিতা করতে দেখা যাচ্ছে।
ফলে কর্মী সমর্থক ছাড়াও সাধারণ ভোটারদের মাঝে আলোচনায় এসেছেন তিনি।
 তিনি উপজেলার বিভিন্ন মোড়ের দোকানদার, ব্যবসায়ী ও সকল শ্রেণী পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় এবং কলশ মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করছেন।
এ সময় তাঁর সাথে স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 তিনি নির্বাচিত হলে  গ্রামকে শহরে রুপান্তর করার পাশাপাশি এলাকার সার্বিক উন্নয়ন ও মাদকমুক্ত উপজেলা গড়ার প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটারদের।
ভাইস চেয়ারম্যান প্রার্থী ফেন্সি জানান, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তন। দীর্ঘদিন" থেকে আপদে-বিপদে মানুষের সঙ্গে থাকার চেষ্টা করেছি।
 মান্দাবাসীর সেবা করা ও উন্নয়নমূলক কাজ করার জন্যই নির্বাচন করছি। আমার বিশ্বাস, দলীয় নেতাকর্মীর পাশাপাশি সাধারণ মানুষ আমাকে জয়যুক্ত করবে।
তিনি আরো জানান, আমি নির্বাচিত হলে এলাকাবাসীর সেবা নিশ্চিতসহ উপজেলা পরিষদকে দূর্নীতি মুক্ত এবং জনগণের সহযোগিতায় মাদকমুক্ত উপজেলা গড়ব।

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget