নওগাঁর আত্রাইয়ে ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি গরু পুড়ে ছাই

নওগাঁর আত্রাইয়ে ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি গরু পুড়ে ছাই
নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) : নওগাঁর আত্রাই উপজেলার কালিকাপুর ইউনিয়নের বড়কালিকাপুর গ্রামে গোয়াল ঘরে আগুন লেগে ৫টি গরু দগ্ধ হয়ে মারা গেছে। গত মঙ্গলবার (২৬ মার্চ) দিবাগত রাত ২টার দিকে উপজেলার বড়কালিকাপুর গ্রামের আমিনুল ইসলামের গোয়াল ঘরে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানায়, ঘটনার দিন রাত দেড়টার দিকে আমিনুলের গোয়াল ঘরে এলাকাবাসী আগুন দেখতে পেয়ে চিৎকার করতে থাকে। নিমিষের মধ্যে গোয়াল ঘরে আগুন ছড়িয়ে পড়ায় শত চেষ্টা করেও আগুন নেভানো সম্ভব হয়নি। আগুনের সূত্রপাত কোথা থেকে হয়েছে তা এখনো জানা সম্ভব হয়নি।
নওগাঁর আত্রাইয়ে ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি গরু পুড়ে ছাই

এ ব্যাপারে আত্রাই ফায়ার সার্ভিস স্টেশন অফিসার নিতাই ঘোষ জানান,  ব্রিগেড ঘটনাস্থলে পৌঁছানোর আগেই গোয়াল ঘরে থাকা ৫টি গরু পুড়ে মারা যায়। এবং একটি গরু মৃত্যু সাথে পাঞ্জা লড়ছে। এতে করে আমিনুল ইসলামের প্রায় পাঁচ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুনের সুত্রপাত কয়েল থেকে হয়েছে বলেও ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে কালিকাপুর ইউপি চেয়ারম্যান নাজমুল হক নাদিম ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, আমিনুল ইসলামের এ ক্ষতি আসলেই বড় দু:খজনক।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোবারক হোসেন জানান, বিষয়টি আমি শুনেছি। তদন্ত করে জানা যাবে আসলে আগুন কয়েল থেকে না কেউ শত্রুতা করে লাগিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget