নওগাঁয় মরহুম আব্দুল জলিলের ষষ্ঠ মৃত্যু বার্ষিকী পালিত

নওগাঁয় মরহুম আব্দুল জলিলের ষষ্ঠ মৃত্যু বার্ষিকী পালিত
মরহুম আব্দুল জলিলের ষষ্ঠ মৃত্যু বার্ষিকী
নওগাঁ জেলা প্রতিনিধি: নানা কর্মসূচীর মধ্য দিয়ে নওগাঁয় মরহুম জননেতা আব্দুল জলিলের ষষ্ঠ মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার সকালে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চারনেতা এবং মরহুম আব্দুল জলিলের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। সকাল ১০টায় মরহুমের গ্রামের বাড়ি শহরের চকপ্রাণ মহল্লায় কবর জিয়ারত করা হয়।
 
এ সময় উপস্থিত ছিলেন জলিল পুত্র নওগাঁ সদর আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিভাষ মজুমদার গোপাল ও জাভেদ জাহাঙ্গীর সোহেল, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী, সাধারন সম্পাদক আমানুজ্জামান সিউলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিকেলে দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।
 
উল্লেখ্য, ১৯৩৯ সালের ২১জানুয়ারী তৎকালিন নওগাঁ মহকুমার চকপ্রাণ মহল্লায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন মরহুম আব্দুল জলিল। তিনি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীদের সাধারন সম্পাদক ও সফল বাণিজ্য মন্ত্রী। তাঁর পিতার নাম ফয়েজ উদ্দিন আহমেদ ও মাতা জরিনা ফয়েজ। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, দুই মেয়ে ও দুই ছেলে রেখে গেছেন।
 
২০১৩ সালে ৬মার্চ বুধবার সন্ধ্যায় সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রবীন এই রাজনীতিবিদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget