নওগাঁর সাপাহারে ট্রাকের নিচে চাপা পড়ে মহিলা নিহত

নওগাঁর সাপাহারে ট্রাকের নিচে চাপা পড়ে মহিলা নিহত
সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে চলন্ত ট্রাকের নিচে চাপা পড়ে নার্গীস বেগম (২৫) নামের এক মোটর সাইকেল আরোহী মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে।
নিহত নার্গীস উপজেলার মালিপুর গ্রামের মো: আলমগীর হোসেন এর স্ত্রী বলে জানা গেছে।
এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি গত বুধবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলা সদরের গোডাউন পাড়ার অদুরে অবস্থিত সরকার এগ্রো ফার্মের সামনে।
ঘটনার প্রত্যক্ষ দর্শী সূত্রে জানা গেছে, ওই দিন সন্ধ্যার সময় উপজেলার মালিপুর গ্রামের মো: আলমগীর হোসেন তার স্ত্রী ও শিশু কন্যা কে সাথে নিয়ে মোটর সাইকেল যোগে শশুর বাড়ী পতœীতলা উপজেলার খরাইল গ্রামে যাচ্ছিলেন।
সাপাহার টু পতœীতলা সড়কের ওই স্থানে পৌঁছিলে সামনে থেকে একটি মালবাহী ট্রাক তাদের মোটর সাইকেলকে ধক্কা দেয়। এ সময় মোটর সাইকেল যাত্রী আলম এর স্ত্রী মোটর সাইেেকল থেকে ছিটকে ট্রাকের চাকার নিচে পড়ে যায়। চলন্ত ট্রাকের চাকা এ সময় গৃ

গৃহবধু নার্গীসের মাথার উপর দিয়ে গেলে তার সম্পূর্ন মাথা ও মুখ মন্ডল থেতলে শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে ঘটনা স্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়। মোটর সাইকেল চালক আলমগীর হোসেন ও তার শিশু কন্যা গুরুত্বর আহত হলে তাদেরকে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেকেক্্র ভর্তি করা হয়। সাপাহার থানা পুলিশের একটি দল ঘটনা স্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট শেষে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget