যশোরের বেনাপোলে হুন্ডির টাকাসহ আটক-২

যশোরের বেনাপোলে হুন্ডির টাকাসহ আটক-২
মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ বেনাপোল পোর্ট থানার বড় আচড়া নামক স্থানে অভিযান চালিয়ে সাড়ে ৬ লাখ হুন্ডির টাকা সহ দুইজন পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৫ টার সময় টাকা সহ তাদেরকে আটক করা হয়। বেনাপোল বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার মিজানুর রহমান সাড়ে ৬ লাখ হুন্ডির টাকাসহ দুইজন হুন্ডি পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। আটকরা হলো - নওগাঁ জেলার বদলগাছি থানার প্রধান কুন্তি গ্রামের শওকাত আলীর ছেলে মুশফিকুর রহমান (৩২) ও দিনাজপুর জেলার খানসামা থানার কৌউপা গ্রামের মৃত কুতুব উদ্দিনের ছেলে আব্দুল্লাহ (৪৮)।

বিজিবি জানায়, গোপন সংবাদে জানতে পারি দুইজন হুন্ডি পাচারকারী বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমাণ হুন্ডির টাকা নিয়ে বেনাপোল বাজারের দিকে যাবে । এ ধরনের সংবাদের ভিত্তিতে বেনাপোল বিজিবি ক্যাম্পের একটি টহল দল চেকপোষ্টের বড় আচড়া নামক স্থানে অভিযান চালিয়ে হুন্ডির সাড়ে ৬ লাখ টাকা সহ মুশফিকুর ও আব্দুল্লাহ কে হাতেনাতে আটক করা হয়।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার মিজানুর রহমান সাড়ে ৬ লাখ হুন্ডির টাকা সহ মুশফিকুর রহমান ও আবদুল্লাহ নামে দুই জন হুন্ডি পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের টাকা সহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।
লেবেলসমূহ:
লোকেশন: Jessore District, Bangladesh

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget