নওগাঁয় চুরি যাওয়া আটটি মোটরসাইকেল উদ্ধার: আটক ৩

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় চুরি যাওয়া আটটি মোটরসাইকেল উদ্ধারসহ আন্ত:জেলা চোর চক্রের তিনসদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখার পুলিশ (ডিবি)। গতকাল মঙ্গলবার বিকলে ৪টায় ডিবি অফিসে সংবাদ সম্মেলন করে পুলিশ সুপার ইকবাল হোসেন এসব তথ্য জানান।
 
আটককৃতরা হলেন, জয়পুরহাট জেলার ভাদশা গ্রামের মৃত অছির উদ্দিনের ছেলে আজিজুল হক (৫০) ও উত্তর মহেশপুর গ্রামের নাজিমুদ্দিনের ছেলে আক্তার আলম (৪৫) এবং বগুড়া জেলার ছাতিয়ানতলা গ্রামের আব্দুল হালিমের ছেলে আইনুল হক (২৭)।
 
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ইকবাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে ডিবি পুলিশের সদস্যরা গত ২৪/০২/১৯ ইং তারিখে ভোর সাড়ে ৪টায় নওগাঁ সদর থানার তিলকপুর থেকে আজিজুল হক এবং আক্তার আলমকে একটি পালসার মোটরসাইকেলসহ আটক করা হয়। তাদের দেয়া তথ্যমতে আরো নওগাঁ সদর, বগুড়া ও গাইবান্ধা জেলায় অভিযান চালিয়ে আরো ৭টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এসময় আন্ত:জেলা চোর চক্রের সদস্য আইনুল হককে আটক করা হয়।
 
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল লিমন রায়, সদর থানার ওসি আব্দুল হাই, জেলা গোয়েন্দা পুলিশের ওসি কেএম সামছুদ্দিনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget