যুগান্তরের সাংবাদিকের মুক্তি ও সাগর-রুনি হত্যার বিচারসহ দেশের সকল সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবীতে নওগাঁয় সাংবাদিকদের মানববন্ধন

যুগান্তরের সাংবাদিকের মুক্তি ও সাগর-রুনি হত্যার বিচারসহ দেশের সকল সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবীতে নওগাঁয় সাংবাদিকদের মানববন্ধন
নওগাঁ প্রতিনিধি: ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধির মুক্তি এবং সাংবাদিক সাগর-রুনি হত্যার বিচারসহ দেশের সকল সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও হয়রানীর প্রতিবাদে নওগাঁয় মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় নওগাঁ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জেলা সাংবাদিক ইউনিয়ন নওগাঁর উদ্যোগে এ কর্মসূচী পালিত হয়েছে।
এসময় সাংবাদিক ইউনিয়নের সভাপতি অ্যাড: শহীদ হাসান সিদ্দিকী স্বপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারান সম্পাদক আজাদ হোসেন মুরাদ, বরেন্দ্র রেডিও’র সিনিয়র রিপোর্টার রিফাত হোসাইন সবুজ ও যুগান্তরের জেলা প্রতিনিধি আব্বাস আলীসহ প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক এবাদুলক হক, যুগ্ম সম্পাদক আশরাফুল নয়ন, কোষাধ্যক্ষ ইয়াছিন আলী, সাংবাদিক জাহিদুল ইসলাম মিন্টু, রুবেল, ইউসুফ আলী সুমন সহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। মানববন্ধনে নওগাঁ সাহিত্য পরিষদের সদস্য সচিব অনিন্দ্য তুহিন একাত্ব ঘোষণা করে অংশ নেন।

মানববন্ধন থেকে অবিলম্বে যুগান্তরের সাংবাদিক আবু জাফরকে মুক্তি এবং সাংবাদিক সাগর-রুনি হত্যার বিচার দাবী করে তীব্র ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সেই সাথে ৫৭ ধারার বিকল্প হিসেবে ডিজিটাল নিরাপত্তা আইন প্রণয়ন করার দাবী জানানো হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget