যশোরের নাভারন প্রতিবন্ধী স্কুলে পথের আলো সংস্থার মোটর রিক্সা ভ্যান দান

যশোরের নাভারন প্রতিবন্ধী স্কুলে পথের আলো সংস্থার মোটর রিক্সা ভ্যান দান
মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের নাভারন  প্রতিবন্ধী স্কুলে প্রতিবন্ধী শিক্ষার্থীদের স্কুলে যাতায়াতের সুবিধার জন্য পথের আলো সংস্থা ও দাতা সদস্যদের অনুদানে ব্যাটারী চালিত রিক্সা ভ্যান হস্তান্তর করা হয়।

বুধবার ২০শে ফেব্রুয়ারী সকাল সাড়ে ১০টার সময় যশোরের নাভারন ইউনিয়ন পরিষদ ভবন সংলগ্ন অস্থায়ী প্রতিবন্ধী স্কুলের মাঠে এই মোটর চালিত রিক্সা  ভ্যান হস্তান্তর প্রক্রিয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন নাভারন ইউপি চেয়ারম্যান ও শার্শা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সোহারার হোসেন, বিশেষ অতিথী উপস্থিত ছিলেন শার্শা ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মুরাদ হোসেন,পথের আলো সংস্থার নির্বাহী পরিচালক রাকিবুল ইসলাম,বেনাপোল ফায়ার সার্ভিস স্টেশনের প্রধান তহিদুর রহমান, সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি সাহিদুল ইসলাম শাহিন,সাধারন সম্পাদক আয়ুব হোসেন পক্ষী, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম সেন্টু, প্রচার সম্পাদক রাসেল ইসলাম, সদস্য লোকমান রাসেল,প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষিকা বন্যা রানী মন্ডল,দাতা সদস্য বেনাপোল সিএন্ডএফ ব্যবসায়ী মোখলেছুর রহমান রহমান কাকন, রহিম চৌধুরী, ইমদাদ হোসেন, তরিকুল ইসলাম ঝন্টুসহ স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দরা।

প্রধান অতিথী চেয়ারম্যান সোহারাব হোসেন বলেন প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, এদেরকে সু-শিক্ষায় গড়ে তুলে জাতি গঠনে আমাদের ভূমিকা রাখতে হবে। প্রতিবন্ধী স্কুলের জন্য নিজস্ব এক খন্ড জমি ক্রয় করা যায় সে ব্যাপারে সমাজের বিত্ত্ববানদের সহযোগীতা চান।
লেবেলসমূহ:
লোকেশন: Jessore District, Bangladesh

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget