নওগাঁয় বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান হচ্ছেন আ’লীগের রফিক

নওগাঁয় বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান হচ্ছেন আ’লীগের রফিক
নওগাঁ প্রতিনিধি: নওগাঁ সদর উপজেলা থেকে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক। তিনি জেলা যুবলীগের সাবেক সভাপতি এবং নওগাঁ জেলা চাউল কল মালিক সমিতির সভাপতি। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচ জন উৎসবমুখর পরিবেশে মনোনয়নত্র জমা দিয়েছেন।

সোমবার দুপুরে জেলা নির্বাচনী কার্যালয়ে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মোত্তালিবের হাতে মনোনয়নপত্র জমাদেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন:- স্বতন্ত্র থেকে সাবেক জেলা আওয়ামীলীগের যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: ইলিয়াস তুহিন রেজা, মো: বনফুল এবং জাতীয় পার্টি থেকে জেলা কৃষক পার্টির সাধারন সম্পাদক মো: সাইদুল ইসলাম দুলু।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে, স্বতন্ত্র থেকে জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি নিভা আক্তার, জেলা তাঁতী লীগের যুগ্ম সম্পাদক মোছা: উম্মে মুন, মোছা: শাহনাজ আক্তার (নাইচ), ব্যবসায়ী লিপি সাহা এবং জেলা মহিলা দলের সদস্য সচিব ও বর্তমান উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শবনব মোস্তারী (কলি)।

নওগাঁ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মোত্তালিব বলেন, চেয়ারম্যান পদে একজনই মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র যাচাই বাছাইয়ে তিনি বৈধ বলে বিবেচিত হয়েছেন। এছাড়া আগামী ২৭ ফেব্রুয়ারীতে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। যদি তিনি মনোনয়নপত্র প্রত্যাহার না করেন তাহলে বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচিত হবেন।

আগামী ১৮মার্চ দ্বিতীয় ধাপে নওগাঁয় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন। এরই মধ্যে ক্ষমতাশীন আওয়ামী লীগ ১১টি উপজেলার চুড়ান্ত চেয়ারম্যানের একক প্রার্থীর তালিকা প্রকাশ করেছে। এরমধ্যে আটজন নতুন মূখ।
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget