নওগাঁ সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ৬৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার

নওগাঁ সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ৬৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার
মাহমুদুন নবী বেলাল, নওগাঁ: নওগাঁ সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ৬৬০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)-১৪ (পত্নীতলা) সদস্যরা। তবে মাদক কারবারিদের কাউকে আটক করতে পারেনি বিজিবি। ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। বুধবার পত্নীতলা ব্যাটালিয়ন-১৪ (বিজিবি) অধীনস্থ ধামইরহাট এবং পত্নীতলায় তিনটি পৃথক অভিযান চালিয়ে এই মাদকদ্রব্য উদ্ধার করা হয়। বাংলাদেশ বর্ডর গার্ড (বিজিবি)-১৪ (পত্নীতলা) ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল জাহিদ হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়- ভারত থেকে মাদক কারবারিরা বিভিন্ন এলাকা দিয়ে মাদক নিয়ে বাংলাদেশের অভ্যন্তরে নিয়ে আসছে। এমন তথ্যের ভিত্তিতে ধামইরহাট উপজেলার কালুপাড়া বিওপি’র টহল কমান্ডার আব্দুল আজিম এর নেতৃত্বে বুধবার ভোর রাতে একটি টহল দল সীমান্ত পিলার ২৭১/৭-এস এলাকায় অভিযান পরিচালনা করেন। সীমান্তের বাংলাদেশের অভ্যন্তরে বাদদিঘী নামক এলাকায় থেকে ৪২০ বোতল উদ্ধার করেন। 
আজ বুধবার সকাল ১০টার দিকে কালুপাড়া বিওপি’র কমান্ডার মো. লিটনের নেতৃত্বে সীমান্ত পিলার ২৭১/৯-এস এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় বাংলাদেশের অভ্যন্তরে ১১০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেন।  
এছাড়াও পত্নীতলা উপজেলার শীতলমাঠ বিওপি’র টহল কমান্ডার রহমত উল্লাহর নেতৃত্বে সকাল ৯ টার দিকে সীমান্ত পিলার ২৫৬ থেকে বাংলাদেশের অভ্যন্তরে কুমড়াইল নামক এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় ১৩০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। লে. কর্ণেল জাহিদ হাসান জানান, বিজিবি সদস্যদের উপস্থিত টের পেয়ে মাদক চোরাকারবারী ফেন্সিডিল ফেলে পালিয়ে যান। এতে কাউকে আটক করা সম্ভব হয়নি। ঘটনায় সংশ্লিষ্ট এলাকায় থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget