নওগাঁর মহাদেবপুরে গর্ভবতী মায়েদের নিয়ে হেলথ ক্যাম্প

আবু রায়হান রাসেল, নওগাঁ : নওগাঁর মহাদেবপুর গতকাল মঙ্গলবার গর্ভবতী মায়েদের স্বাস্থ্যসেবা দিতে ‘হেলথ ক্যাম্প’ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নওগাঁ পরিবার পরিকল্পনা বিভাগের বাস্তবায়নে এবং বেসরকারি উন্নয়ন সংস্থা মৌসুমীর সহযোগিতায় উপজেলার চেরাগপুর ইউনিয়ন পরিষদ চত্বরে দিনব্যাপী এই হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়।
 
দিনব্যাপী এই স্বাস্থ্যসেবা ক্যাম্পে গর্ভবর্তী মায়েদের চিকিৎসাসেবা প্রদান করেন, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের কনসালট্যান্ট কামরুল আহসান, মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা সারোয়ার জাহান ও পতœীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ফারহানা রহমান। চেরাগপুর ইউনিয়নের ৭১ জন অন্তঃসত্ত্বা মাকে সেবা দেওয়া হয়। চিকিৎসাসেবা সেবার পাশাপাশি গর্ভবতী মায়েদের বিনামূল্যে ওষুধ সরবরাহ করা হয়।
 
হেলথ ক্যাম্প উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে গর্ভবতী মায়েদের উদ্দেশে প্রজনন স্বাস্থ্যসেবা বিষয়ে আলোচনা করেন নওগাঁ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের ডিস্ট্রিক্ট কনসালট্যান্ট ও সহকারী পরিচালক ডা. কামরুল আহসান। চেরাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিবনাথ চন্দ্র মিশ্রের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মহাদেবপুর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের কর্মকর্তা তোফায়েল আহমেদ।
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget