নওগাঁয় কিটনাশকের দোকানে দু:সাহসীক চুরি

নওগাঁয় কিটনাশকের দোকানে দু:সাহসীক চুরি
জি,এম মিঠন, নওগাঁ : নওগাঁয় কিটনাশকের দোকানে তালা ভেঙ্গে দু:সাহসীক চুরি সংঘঠিত হয়েছে। অজ্ঞাত চোরের দল দোকানের সাটারিং ঝাপের তালা ভেঙ্গে আনুমানিক ২ লাখ টাকার কিটনাশক চুরি করে নিয়েগেছে। এ চুরির ঘটনাটি ঘটেছে জেলার মহাদেবপুর উপজেলার নওহাটামোড় (চৌমাশিয়া) বাজারের মেসার্স দেওয়ান ট্রেডার্স নামক কিটনাশকের দোকানে।
 
দেওয়ান ট্রেডার্স এর মালিক মোফাজ্জল হোসেন দেওয়ান জানান, তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানে সিজিনারী বেশী মাল তোলার পর থেকেই সারাদিন ব্যবসার পর রাতে দোকানেই থাকতেন। ঘটনারদিন গত বৃহস্পতিবার সারাদিন দোকানদারী করে রাত আনুমানিক পোনে ১১টারদিকে দোকান বন্ধ করার সময় একই গ্রামের একজন পল্লী চিকিৎসক বাড়িতে যাওয়ার পথে তাকে ও বাড়িতে যাওয়ার কথা বল্লে এসময় ঐ পল্লী চিকিৎসকের সাথে মোফাজ্জল হোসেন ও বাড়িতে যান।
 
পরের দিন শুক্রবার সকালে দোকান খুলতে এসে প্রথমেই ঝাপের তালা ভাঙ্গা দেখতে পেয়ে দিশেহারা হয়ে পড়েন এবং দোকানের ভেতরে গিয়ে দেখতে পান আলমারী সম্পূর্ন ফাঁকা।
মোফাজ্জল হোসেন, আরো বলেন আলমারী ও কাটনে রাখা বায়ার কোম্পানির ডেসিস, সেমকো কোম্পানির সেলটিমা ও কৃষ, মার্সাল কোম্পানির সিডর ও এ্যামাগ্রিন কোম্পানির এমাকন টাটা নামের আনুমানিক ২ লাখ টাকা মূল্যের কিটনাশক চুরি হয়েছে। এব্যাপারে মামলা করার পস্তুতি নিচ্ছেন বলেও জানিয়েছেন তিনি।
অপরদিকে এচুরির ঘটনায় একদিকে বাজারের ব্যবসায়ীদের মাঝে আতংকের চৃষ্টি হয়েছে অপরদিকে যেহতু দোকানী প্রতিনিয়তই রাতে দোকানে থাকতেন ঘটনার দিন রাতে হঠাৎ করে বাড়িতে গেলেন আর ঐ রাতে চুরি সংঘঠিত হওয়ার ঘটনাটি রহস্যজনক বলেও মন্তব্য করেছেন অনেকেই।  
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget