নওগাঁয় সাংবাদিক জি এম মিঠন এর উদ্যোগে ৪শ বৃদ্ধ ও বৃদ্ধা পেলেন শীত নিবারনের জন্য কম্বল

নওগাঁ প্রতিনিধি:  নওগাঁয় সাংবাদিক শহিদুল ইসলাম জি এম মিঠন এর উদ্যোগে দরিদ্র পরিবারের ৪শ বৃদ্ধ ও বৃদ্ধার মাঝে শীত বস্ত্র কম্বল বিতরন করা হয়েছে। তার সাথে ওঠা-বসাকরা পরিচিত জনদের আর্থিকসহ সার্বিক সহযোগীতায় বিগত বছরের শীত মৌসুমের ন্যায় চলতী শীত মৌসুমে ও জেলার বিভিন্ন গ্রামগঞ্জে খুজে খুজে বের করে সমাজের পর্কৃত দরিদ্র পরিবারের বিশেষ করে বৃদ্ধ, বৃদ্ধা, শিশু ও অসুস্থ্যদের শরীরে তুলে দেন কম্বল।

এব্যাপারে সাংবাদিক শহিদুল ইসলাম জি এম মিঠন বলেন, বিগত বছরের শীত মৌসুমের ন্যায় চলতি শীত মৌসুমের শুরু থেকেই আজ পর্যন্ত নওগাঁ সদর, পতœীতলা, মহাদেবপুর ও মান্দা উপজেলার বাছাইকৃত বেশ কয়েকটি গ্রামের দরিদ্র পরিবারের অসহায় শীর্তাত বৃদ্ধ, বৃদ্ধা, শিশু ও অসুস্থ্যদের শরীরে কম্বল তুলে দেয়া শুরু করা হয়েছে এবং ইতি মধ্যেই চলতী শীতে মোট ৪০১ জনের শরীরে কম্বল তুলে দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, শুধুমাত্র মানবিকতার টানে সাংবাদিকতার পাশাপাশি এ উদ্যোগ আমি নিলে ও আমার সাথে থেকে সেবামূলক সব কাজ গুলোতে আর্থিক সহ সার্বিক সহযোগীতা করছেন, চাকুরীজিবী নয়ন চন্দ্র পোদ্দার, চাকুরীজিবী ও ঔষুধ ব্যবসায়ী গৌতম কুমার, আমার সহকর্মী সাংবাদিক সুইট হোসেন ও শাহীন চৌধুরী সহ সাঈদ হোসেন, নজরুল ইসলাম বাবু, সাইফুল রহমান, এরশাদ আলী, এ্যাডভোকেট নজরুল ইসলাম নূর ঢাকা, আসিফ আকবর রুদ্র ঢাকা শহর, মোসাব্বির হোসেন সাগর, বিশিষ্ঠ ব্যবসায়ী বিপ্লব হোসেন ও আল-আমিন, পল্লী চিকিৎসক এনামুল হক ফাইন ও আসাদুজ্জামান রানা সহ  সাথে চলা একঝাক তরুন। এছাড়া ও আরো কিছু ব্যাক্তিবর্গ আছেন তারা ও আর্থিক সহযোগীতা করেন।

সাংবাদিক শহিদুল ইসলাম জি এম মিঠন একদিকে সংবাদ ও প্রতিবেদন লিখে বিভিন্ন মিডিয়ায় প্রকাশের মাধ্যমে ও অপরদিকে তার কাছের লোকজনের আর্থিক ও সার্বিক সহযোগীতায় প্রতি বছর শীত ও গরম মৌসুমে খুজে খুজে বের করে সমাজের পর্কৃত দরিদ্র পরিবারের অসহায় বৃদ্ধ, বৃদ্ধা, শিশু ও অসুস্থ্যদের হাতে ও শরীরে তুলে দেন শাড়ি, লুঙ্গী ও শীত নিবারনের জন্য কম্বল।
উল্লেখ্য- সাংবাদিক শহিদুল ইসলাম জি এম মিঠন এর লেখা সংবাদ বা প্রতিবেদন মিডিয়ায় প্রকাশের কারনে ইতিমধ্যেই ক্যানসার আক্রান্ত শিশু জিহাদ এর পরিবার, অগ্নীদগ্ধ হয়ে মারা যাওয়া তরুনী অন্তসত্যা গৃহবধূ মনিরার পরিবার ও একই মায়ের গর্ভে জ¤œনেয়া ৪ পঙ্গুর পরিবার সরকারী অর্থ সহ দেশ ও বিদেশ থেকে পেয়েছেন নগদ অর্থ সহ গাভী-বাছুর ও পোশাক।

এছাড়া সম্পতি এ সাংবাদিকের উদ্যোগে জেলার মহাদেবপুর উপজেলার চকরাজা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩ য় শ্রেনীর শিশু শিক্ষার্থী একচোঁখধারী আহসান হাবিব (১০) এর চোঁখের চিকিৎসার উদ্যোগ ও একই উপজেলার চৌমাশিয়া আদিবাসী পাড়ায় অর্থ অভাবে বিনা চিকিৎসা (অপারেশানে) ৬ মাসধরে বাড়িতে পড়ে থাকা দুই সন্তানের জনক আদিবাসী সুরেন পাহান এর চিকিৎসা (অপারেশান) এর ব্যবস্থা ও করা হয় বলে একচোঁখধারী শিক্ষার্থী আহসান হাবিব ও আদিবাসী সুরেন পাহান এর স্বজনরা জানিয়েছেন।
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget