নওগাঁর রাণীনগরে রহিদুল আলমের উপর হামলাকারীদের বিচারের দাবিতে এলাকাবসীর মানববন্ধন

নওগাঁর রাণীনগরে রহিদুল আলমের উপর হামলাকারীদের বিচারের দাবিতে এলাকাবসীর মানববন্ধন
মো: সবুজ হোসেন, নওগাঁ: নওগাঁর রাণীনগরের ভাটকৈ গ্রামের রহিদুল আলমের উপর হামলাকারীদের গেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবসী। হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানানো হয়। নইলে তারা বৃহত্তর কর্মসূচি দিবে বলে ঘোষনা দেন। গত রবিবার বিকেলে ভাটকৈ বাজারে এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
 
বড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত শ্রী রবীন্দ্রনাথ ঠাকুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব আব্দুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিন মল্লিক, সেস্বাসেবকলীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মিঠু, মহিলা মেম্বার তমিনা বেগম, সিরাজুল ইসলাম প্রমুখ।
নওগাঁর রাণীনগরে রহিদুল আলমের উপর হামলাকারীদের বিচারের দাবিতে এলাকাবসীর মানববন্ধন
বিচারের দাবিতে এলাকাবসীর মানববন্ধন

এ সময় বক্তরা বলেন, রাজু ও হিরা বাহিনীর নেতৃত্বে এলাকায় চাঁদাবাজি, দেহ ব্যবস্যা, চুরি, ছিনতাইসহ নানা অপকর্ম করে যাচ্ছে। তারা রহিদুল আলমের উপর হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে। কিন্তু অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। আগামী ১৫ দিনের মধ্যে হামলার সাথে জড়িত সকল আসামীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে। নইলে আগামীতে কঠোর আন্দোলনের গড়ে তোলা হবে।
 
উল্লেখ্য, গত মঙ্গলবার (১২ই ফেব্রুয়ারী) সকালে উপজেলার ভাটকৈ বাজারের দক্ষিণে পার্শ্বে একটি পুকুর পাড়ে ওই গ্রামের শাহাজান আলী বাঁশের খুটি পুতে ঘর নির্মান শুরু করেন। এসময় রহিদুল আলম ও তার ছেলে মো: রবিন সেখানে গিয়ে তাদেরকে ঘর নির্মানে নিষেধ করলে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয় রহিদুল আলম । বর্তমানে রহিদুল আলম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার শারীরিক অবস্থা খুবই সংকটাপূর্ণ।
লেবেলসমূহ:
লোকেশন: Naogaon District, Bangladesh

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget