শেখ হাসিনার নেতৃত্বে দুর্নীতিমুক্ত সুখী সমৃদ্ধশালী উন্নত দেশ দেশ গড়ে তুলতে হবে - খাদ্যমন্ত্রী

তন্ময় ভৌমিক, নওগাঁ: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দুর্নীতি মুক্ত, সুখী সমৃদ্ধশালী উন্নত দেশ গড়ে তুলতে হবে। সামনের নির্বাচনে এই শেখ হাসিনার নেতৃত্ব ছাড়া অন্য কোন নেতৃত্বকে মেনে নিতে না পারে সে ভাবে আমাদেরকে জনগণের কাছে পৌঁছাতে হবে। তাহলে শেখ হাসিনার নেতৃত্বে উন্নত ও দুর্নীতি মুক্ত দেশ গড়ে উঠবে। এজন্য তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের দলবন্ধভাবে কাঁধে কাঁধ রেখে কাজ করার আহব্বান জানান।
তিনি গত বৃহষ্পতিবার বিকেল ৫টার দিকে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় সামনে ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথাগুলো বলেন।
জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভীর সভাপতিত্বে ছাত্রলীগের অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, শহিদুজ্জামান সরকার এমপি, ইসরাফিল আলম এমপি, ছলিম উদ্দিন তরফদার এমপি, নিজাম উদ্দিন জলিল জন এমপি ও সাবেক এমপি শাহীন মনোয়ার হক, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আমানুজ্জামান শিউল প্রমুখ বক্তব্য রাখেন।
এর আগে ফেষ্টুন উড়িয়ে দেন তারা। পরে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। এ সময় র‌্যালীতে জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে বেলা ৩টায় সার্কিট হাউজে গার্ড অফ অনার শেষে জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। সভায় নেতা-কর্মীদের উদ্যেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন মন্ত্রী। পরে জেলা আওয়ামীলীগের বিশেষ সভায় অংশ নেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget