নওগাঁর মান্দায় ব্যাংকে জালনোট উদ্ধার ॥ ঘটনায় স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মামলা

মান্দা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় জনতা ব্যাংক লিমিটেড জোতবাজার শাখা হতে ৪৭ হাজার জালনোট উদ্ধারের ঘটনায় থানায় অভিযুক্ত স্বামী-স্ত্রীর বিরুদ্ধে অবশেষে মামলা দায়ের করা হয়েছে। মান্দা থানার উপপরিদর্শক আরিফুল ইসলাম বাদি হয়ে আটক শাহিদা বেগম ও তার স্বামী খোদাবক্স মিয়ার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। মামলার তদন্তভার দেয়া হয়েছে উপপরিদর্শক নজরুল ইসলামকে।

মান্দা থানার পরিদর্শক মোজাফফর হোসেন বলেন, আসামি শাহিদা বেগমের স্বামী খোদাবক্স মিয়া জোতবাজার এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ি। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। মাদক ব্যবসায়ি খোদাবক্সের স্ত্রী শাহিদা বেগম বৃহস্পতিবার জোতবাজার জনতা ব্যাংকের মাধ্যমে হবিগঞ্জ সদর উপজেলার মনতলা এলাকার নাসিমা আক্তার নামে এক নারীর নিকট ২ লাখ টাকা পাঠানোর চেষ্টা চালায়। প্রতারণার সময় ব্যাংকের কতব্যরত কর্মকর্তার সন্দেহ হলে ৪৭ হাজার জালনোট উদ্ধারসহ শাহিদা বেগমকে আটক করা হয়।

শাহিদা বেগম হবিগঞ্জ জেলার নাসিমা আক্তারকে কেন এত টাকা পাঠানোর চেষ্টা করেছিল এ বিষয়কে গুরুত্ব দিয়ে তদন্তের কাজ শুরু করা হয়েছে। জালনোট উদ্ধারের ঘটনায় উপপরিদর্শক আরিফুল ইসলামের দায়ের করা মামলায় শাহিদা বেগমকে আটক দেখিয়ে শুক্রবার নওগাঁ জেলহাজতে পাঠানো হয়। আসামিকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন করা হবে বলেও জানান ওসি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জোতবাজার জনতা ব্যাংক থেকে ৪৭ হাজার জালনোটসহ শাহিদা বেগম নামে এক নারীকে আটক করা হয়
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget