নওগাঁর সাপাহারে রিক’র উদ্যোগে প্রবীণদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার গোয়ালা ইউনিয়নে বে-সরকারী উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর উদ্যোগে অসহায় দুস্থ্য শীতার্ত প্রবীণ নারী পুরুষের মধ্যে শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।
বে-সরকারী উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) প্রায় দুই যুগ ধরে প্রবীণদের কল্যাণে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করে আসছে।
প্রবীণ কল্যাণ কর্মসূচি’র আওতায় রিক নওগাঁ-১ এরিয়ার উদ্যোগে সংস্থার গোয়ালা শাখায় সোমবার সকাল১০টায় শতাধীক প্রবীনের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়েছে। উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপাহার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো: ওয়াহেদ আলী মাষ্টার,গোয়ালা ইউপি চেযারম্যান মোকলেছুর রহমান (মুকুল) রিক নওগাঁ-১ এর এরিয়া ম্যানেজার মঞ্জুরুল করিম,রিক গোয়ালা শাখা ব্যবস্থাপক সমরজিৎ সরকার, পিও স্যোসাল মিজানুর রহমান ,ইউসুফ ্আলী,পিও টেকনিক্যাল অফিসার বকুল শাহ,সংস্থার এরিয়া ও বিভিন্ন শাখা পর্যায়ের কর্মকর্তা,জন প্রতিনিধি,সমাজসেবীগণ এ সময় উপস্থিত ছিলেন ।
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget