নওগাঁয় স্বামীর উপর অভিমান করে গৃহবধুর বিষপানে আত্মহত্যা

আতাউর শাহ্, নওগাঁ : নওগাঁয় স্বামীর উপর অভিমান করে খাদিজা বিবি (২৮) নামে এক গৃহবধু বিষপান করে আত্মহত্যা করেছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত রোববার রাত সাড়ে ৯টার দিকে তিনি বিষপান করেন। খাদিজা নওগাঁ শহরের আরজি-নওগাঁ হঠাৎ-পাড়া মহল্লার জাহাঙ্গীর আলমের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, জাহাঙ্গীর আলমের ইলেকট্রিক মিস্ত্রী। রোববার রাত সাড়ে ৯টার দিকে বাড়িতে এসে দেখেন স্ত্রী বমি করছে। এছাড়া বিষেরও গন্ধ বের হচ্ছিল। তাকে উদ্ধার করে দ্রুত নওগাঁ সদর হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে রামেকে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে মারা যান খাদিজা।

আরো জানা যায় স্থানীয় সুত্রে, খাদিজা তার স্বামীকে সন্দেহ করত। স্বামী মোবাইলে কার সাথে যেন দীর্ঘ সময় ধরে কথা বলত। এছাড়া বেশির ভাগ সময় প্রয়োজনে ফোন দিলেও পাওয়া যেত না। জাহাঙ্গীরের মোবাইল ওয়েটিং দেখাতো। এসব বিষয় নিয়ে স্বামীর উপর অভিমান করে বিষপান করেন খাদিজা। তাদের সংসারে ৩ বছরের এক ছেলে সন্তান আছে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্বামীর উপর অভিমান করে আত্মহত্যার ঘটনা ঘটেছে। রামেকে লাশের ময়নাতদন্ত করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget