নওগাঁ-৫ সদর আসন ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন বিএনপি প্রার্থীর সাথে সৌজন্য সাক্ষাত

নওগাঁ জেলা প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৫ আসন সদর উপজেলা থেকে মহাজোটের প্রার্থী জলিলপুত্র ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন বিজয়ী হয়েছেন। তার বিজয়ে নওগাঁতে আনন্দের বন্যা বইছে। বিভিন্নস্থানে মিষ্টি বিতরণ করতে দেখা গেছে।
তিনি গত সোমবার বিকেল ৪টার দিকে শহরের পার-নওগাঁ মহল্লায় ঐক্যফ্রন্টের পরাজিত প্রার্থী জেলা বিএনপির সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলুর বাসভবনে গিয়ে সৌজন্য সাক্ষাত করেন। এসময় সালাম বিনিময় এবং পরস্পরের মধ্যে মিষ্টিমুখ করা হয়। পরে নওগাঁর উন্নয়ন নিয়ে একসঙ্গে কাজ করার সার্বিক সহযোগীতা কামনা করেন জাহিদুল ইসলাম ধলুর কাছে। এতে নওগাঁর উন্নয়নে তিনি সহমত প্রকাশ করেন।
এসময় জেলা যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, যুবলীগ নেতা শাহ পরান মন্ডল নয়ন, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভী, সাধারন সম্পাদক আমানুজ্জামান শিউল সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন বলেন, প্রতিযোগীতায় হারজিত থাকবেই। তবে এক হয়ে শান্তিপূর্ন ভাবে নওগাঁর উন্নয়নে আমাদের যে স্বপ্ন ও পরিকল্পনা আছে তা বাস্তবায়ন করা সম্ভব। এছাড়া আমার ব্যক্তিগত ও দলীয় ভাবে ইস্তেহারে যা প্রতিশ্রুতি আছে তা বাস্তবায়ন করতে পারি। এসব ব্যাপারে জাহিদুল ইসলাম ধলু ভাই একমত প্রকাশ করেছেন। আমি নওগাঁবাসীর কাছে কৃতজ্ঞ। যারা আমাকে মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করেছেন। ইনশাআল্লাহ শপথ নেয়ার পর নওগাঁর উন্নয়নের চেষ্টা করে যাব।
ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির জাহিদুল ইসলাম ধলুুর চেয়ে ৭৩ হাজার ২০৬ ভোট বেশি পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget