নওগাঁর আত্রাইয়ে চাঞ্চল্যকর অজ্ঞাত মহিলা হত্যাকান্ডের ঘটনায় স্বামীসহ গ্রেফতার ১

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ): নওগাঁর আত্রাইয়ে গলা কাটা অজ্ঞাত মহিলা লাশের পরিচয় মিলেছে। সেই সাথে পুলিশ এ হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে ২ জনকে গ্রেফতার করেছে। নিহত জুলেখা খাতুন (৩০) নওগাঁ সদর থানার গোপাই গ্রামের মানিক প্রামানিকের মেয়ে।

গ্রেফতারকৃতরা হলো, নিহত জুলেখা খাতুনের স্বামী মান্দা উপজেলার চকবালু গ্রামের জনাব আলী মন্ডলের ছেলে বেলাল হোসেন (৩৫) ও একই গ্রামের মৃত নুরুল রাজাকারের ছেলে মোজাম্মেল হক (৫২)।
থানা সূত্রে জানা যায়, গত শনিবার রাতে মৃত জুলেখার বাবা মানিক প্রামানিক বিভিন্ন পত্রিকায় ছবিসহ প্রকাশিত সংবাদের ভিত্তিতে আত্রাই থানায় এসে ছবি ও পড়নের কাপড় দেখে তার মেয়েকে সনাক্ত করে। এবং তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রোববার দুপুরে আত্রাই থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্সসহ নওগাঁর মান্দা উপজেলায় অভিযান চালিয়ে চকবালু গ্রামের জনাব আলীর ছেলে বেলাল হোসেন (৩২) ও একই গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মোজাম্মেল হক (৬৫) কে গ্রেফতার করে।
মামলার এজাহারে জানা যায়, গত ২০ ডিসেম্বর জুলেখা খাতুনের (৩০) গলা কাটা লাশ উপজেলার  কালিকাপুর ইউনিয়নের বড়কালিকাপুর গ্রামের ৩নং ব্রিজের পার্শ্বে ডোবায় পরে থাকতে দেখতে পেয়ে স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে হত্যা মামলা রজু করে।
এবিষয়ে আত্রাই থানা ওসি মোঃ মোবারক হোসেন বলেন, নিহত জুলেখা খাতুনের স্বামী বেলাল হোসেন ও মোজাম্মেল হক নামে দুইজনকে এ হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে আটক করা হয়েছে। এবং সোমবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আশা করি শিঘ্রয় প্রকৃত ঘটনা উদঘাটিত হবে।
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget