নওগাঁয় পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে লিফলেট বিতরণ

আবু রায়হান রাসেল, নওগাঁ: “পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহন করুন“ এই প্রতিপাদ্য নিয়ে নওগাঁয় পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ উপলক্ষে জেলা পুলিশের লিফলেট বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে শহরের মুক্তির মোড়ে প্রধান অতিথি হিসাবে লিফলেট বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক।
 
এ সময় অন্যান্যের মধ্যে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়, ডিএসবির সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হোসেন, সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমান, ডিআইও ওয়ান মোসলেম উদ্দীন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল হাইসহ পুলিশের অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।
নওগাঁয় বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে অবহিতকরন সভা অনুষ্ঠিত
 
আবু রায়হান রাসেল, নওগাঁ: নওগাঁ সদর উপজেলার বক্তারপুর ইউনিয়নে  চাকলা উচ্চ বিদ্যালয়ে বাল্যবিবাহ ও যৌতুক প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষে এক অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে। নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির বাল্যবিবাহ ও যৌতুক বিরোধী কর্মসূচীর আওতায় বৃহষ্পতিবার দুপুরে চাকলা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন চাকলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলঅম রব্বানী। এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদুল ইসলাম।  অনুষ্ঠানে বার‌্যবিবাহ ও যৌতুকের কুফলসমূহ তুলে ধরে বক্তব্য রাখেন নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির ব্যবস্থাপনা পরিচালক এম মাসুদ রানা এবং নওগাঁ প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন।
 
সভায় স্কুলের প্রায় ৫ শতাধিক ছাত্রছাত্রী, শিক্ষক শিক্ষিকা এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ছাত্রছাত্রীরা নিজেরা বাল্যবিবাহ করবেনা এবং অন্যদের বাল্যবিবাহ বন্ধে ভুমিকা রাখবে বলে অঙ্গিকার করে। এ সময় আয়োজক সংগঠনের পক্ষ থেকে ছাত্রছাত্রীদের মধ্যে বাল্যবিবাহ বিরোধী লিফলেট বিতরন করা হয়।
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget