নওগাঁয় শীতার্ত প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় সাবেক সাংসদ শাহীন মনোয়ারা হকের উদ্যোগে শহরের শীতার্ত প্রতিবন্ধী, গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র হিসেবে প্রায়  ৩শত কম্বল বিতরণ করেন। বৃহস্প্রতিবার সকালে শহরের হোটেল যমুনা কমিউনিটি সেন্টারে ও বিকেলে বোয়ালীয়াতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শীতবস্ত্র বিতরণ করেন সাবেক মহিলা সাংসদ শাহীন মনোয়ারা হক। এসময় তিনি বলেন আমি মাননীয় প্রধান মন্ত্রীর দিকনিদের্শনায় শীতার্ত প্রতিবন্ধী, গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র হিসেবে প্রায়  ৩শত কম্বল বিতরণ করার উদ্যেগ নিয়েছি যা প্রতিবছরই প্রদান করে থাকি। এ সময় অন্যান্যোর মধ্যে জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্না-সম্পাদক রবিউল ইসলাম রুবেল, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক নূরে আলম সিদ্দিকী প্রিন্সসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
নওগাঁর রানীনগরে ট্রেনের ধাক্কায় মানুষিক প্রতিবন্ধীর মৃত্যু

আবু রায়হান রাসেল, নওগাঁ: নওগাঁর রানীনগরে ট্রেনের ধাক্কায় মানষিক ভারসাম্যহীন রুনা আক্তার (২৫) নামের এক যুবতীর মৃত্যু হয়েছে। রানীনগর রেলস্টেশনের উত্তরপাশের্^ পানলা এলাকায় বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত রুনা ঠাকুরগাঁওয়ের ছোটখচাবাড়ি গ্রামের তোফাজ্জল হোসেনের মেয়ে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েকদিন রুনা উপজেলার হেলালিয়াহাট ও ছাতনি- ঢেকড়ায় এলাকায় ঘুরাঘুরি করছিল। সে অসুস্থ হয়ে পড়লে হেলালিয়া হাটের কয়েকজন তাকে চিকিৎসা দিয়ে সুস্থ করে। রেল লাইন পার হওয়ার সময় সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী থেকে চিলাহাটিগামী তিতুমির এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়।
সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, মেয়েটি মানষিক ভারসাম্যহীন হওয়াই ময়না তদন্ত না করে তার অভিভাবকের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget