নওগাঁয় ইথেন এন্টারপ্রাইজের সাড়ে ৭হাজার শীতবস্ত্র বিতরন

মাহমুদুন নবী বেলাল, নওগাঁ : নওগাঁয় ইথেন এন্টারপ্রাইজের উদ্যোগে গরীব, অসহায় ও দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে সাড়ে ৭হাজার শীতবস্ত্র (কম্বল) বিতরন করা হয়েছে। নওগাঁ শহরের বিভিন্ন পয়েন্টে এসব শীতবস্ত্র বিতরন করা হয়। এরই অংশ হিসেবে শনিবার সকালে ভবানীপুর মোজাফ্ফর হোসেনের বয়লারে প্রায় ৬শ শীতবস্ত্র বিতরন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ-এর সভাপতি ও ইথেন এন্ট্রাপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক ইকবাল শাহরিয়ার রাসেল। এসময় নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েল এবং চেম্বারের সাবেক পরিচালক মীর জাহিদুল হাসান জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি গরীব, অসহায় ও দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করেন।#
নওগাঁর পতœীতলায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত-আহত দুই
আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধি ঃ
নওগাঁর পতœীতলায় বাস ও ব্যাটারি চালিত সিএনজির সংঘর্ষে দুদুসোনার (৩৫) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও দুইজন। শনিবার সকাল ১০টায় উপজেলার নজিপুর-সাপাহার সড়কে আর্দশ গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত দুদুসোনার বদলগাছি উপজেলার খোজাগাড়ি  গ্রামের মৃত জামাল সোনারের ছেলে। আহত হয়েছেন একই  গ্রামের শফির উদ্দীনের ছেলে সানোয়ার (৪৫) এবং মালেক সোনারের ছেলে আবুল সোনার (৪৮)।
স্থানীয়রা জানায়, নজিপুর সদর থেকে ব্যাটারি চালিত সিএনজি নিয়ে দুদুসোনারসহ অপর দুুইজন সাপাহারের দিকে যাচ্ছিলেন। পথে আর্দশ গ্রাম এলাকায় পৌছালে সাপাহার থেকে আসা একটি বাসের সঙ্গে সিএনজিটির সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা তিন আরোহীর মধ্যে ঘটনাস্থলে নিহত হন দুদুসোনার এবং আহত হয় আরো দুইজন। পরে আহতদের উদ্ধার করে পতœীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় পতœীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি আটক করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget