শৈত্য প্রবাহ উপেক্ষা করে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন, নওগাঁর সাপাহারে নৌকা প্রতিকে ভোট চাইলেন সাধন চন্দ্র মজুমদার

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে নৌকা প্রতিকে ভোট চাইলেন সারাদেশের হেভিওয়েট ৮ জনের মধ্যে একজন নওগাঁ-১ আসনের বর্তমান সাংসদ সাধন চন্দ্র মজুমদার এমপি। মঙ্গলবার সন্ধ্যায় শৈত্য প্রবাহ উপেক্ষা করে উপজেলা সদরের লাবনী সুপার মার্কেট, নিউ মার্কেট সহ পথচারী এবং বিভিন্ন গ্রামে-গ্রামে গিয়ে তিনি নৌকা প্রতিকের লিফলেট বিতরন করেন এবং ভোট চান তিনি।

শেষে লাবনী সুপার মার্কেটে নেতাকর্মী ও সাধারন ভোটারদের সাথে কথা বলেন তিনি এবং এ সময় তিনি বিগত ১০ বছরে এ উপজেলার উন্নয়নের কথা এবং আগামীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট চান তিনি।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের উপ-প্রচার সম্পাদক রনজিত সরকার, উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব নূরুল হক মাষ্টার, সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদের সদস্য মন্মথ সাহা সহ আ’লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ।
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget