নওগাঁয় দাবী’র সমৃদ্ধি প্রকল্পের প্রায় ৩শ পরিবারের মধ্যে কম্বল ও চাদর বিতরন

আবু রায়হান রাসেল, নওগাঁ: নওগাঁ সদর উপজেলার উলিপুর গ্রামে দুঃস্থ অসহায় শীতার্ত পরিবারের মধ্যে কম্বল ও গায়ের চাদর বিতরন করা হয়েছে। বেসরকারী উন্নয়ন সংগঠন দাবী মৌলিক উন্নয়ন সংস্থার “ সমৃদ্ধি কার্যক্রম” এর আওতায়  মঙ্গলবার সকাল ১০টায় দাবীর উলিপুর কার্যালয় থেকে এসব শীতবস্ত্র বিতরন করা হয়।

পল্লী কর্ম সহায়ক তহবিল (পিকেএসএফ)-এর অর্থায়নে এসব শীত বস্ত্র বিতরন অনুষ্ঠানে সদর উপজেলার তিলকপুর ইউনিয়ন ও বদলগাছি উপজেলার বিলাসবাড়ি ইউনিয়নের এরকম প্রায় ৩শ পরিবারের মধ্যে কম্বল ও গায়ের চাদর বিতরন করা হয়।
এলাকার প্রবীন জনগোষ্ঠীর সভাপতি মোঃ আশরাফ উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিকেএসএফ-এর সিনিয়র ম্যানেজার মোঃ মনির হোসেন।
এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তিলকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম, বিলাসবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম কেটু, দাবীর সভাপতি ফজলুল হক, দাবীর স্ধাারন পরিষদের সদস্য ও প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন, দাবীর নির্বাহী পরিচালক আশরাফুননাহার সীমা, সমৃদ্ধি প্রকল্পের ফোকাল পার্সন আবুল কালাম আজাদ, সমন্বয়কারী রাজু আহম্মেদ এবং  ক্রীড়া সংস্কতিক কর্মসূচীর ফোকাল পার্সন এ এম এম আলমগীর হোসেন।
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget