নওগাঁয় নৌকা প্রতীকে প্রচারনা ও মরহুম আব্দুল জলিলের কবর জিয়ারত

নওগাঁ প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁয় নৌকা প্রতীকের প্রার্থীদের পক্ষে প্রচারনা ও গণসংযোগ করেছেন মুক্তিযোদ্ধারা। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সাংসদ বদলগাছী থানার আয়োজনে এবং সাবেক পুলিশ সুপার মরহুম বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর  সিদ্দিকের পত্নী সখিনা সিদ্দিকের সৌজনে এ প্রচারণা শুরু হয়।

প্রথমে বুধবার বেলা ১২টায় নওগাঁ শহরের চকপ্রান মহল্লায় মরহুম আব্দুল জলিলের কবর জিয়ারত করে আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এরপর জলিলপুত্র ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনের পক্ষে শহরের বিভিন্ন স্থানে নৌকা মার্কায় ভোটারদের কাছে ভোট প্রার্থনা এবং গণসংযোগ করেন মুক্তিযোদ্ধারা।

এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধার পত্নী সখিনা সিদ্দিক, বদলগাছী উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার জবির উদ্দিন, সাবেক সেনা সাজেন্ট মুক্তিযোদ্ধা আব্দুল হাই, আব্দুর রহিম দেওয়ান, সামসুল আলম, আফাজ উদ্দিন, বেলালুর রহমান, মোতালেবুর রহমান, কাজী ইসারত আলী, নজরুল ইসলাম, তোফাজ্জল হোসেন, সাইদুল ইসলাম, মজিবুর রহমান।

মুক্তিযোদ্ধারা বলেন, মরহুম জলিল ছিলেন আমাদের সহযোদ্ধা। তিনি ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধে ৭ নম্বর সেক্টরে ভারতের বালুরঘাঁট ক্যাম্পে কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালন করেন। তার নেতৃত্বে আমরা যুদ্ধ করে নওগাঁকে শুক্রমুক্ত করে স্বাধীন করেছি। তার ছেলে ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন জাতীয় সংসদ নির্বাচন করছে। তাকে বিজয়ী করতেই আমরা প্রচারণায় নেমেছি। এছাড়া অন্যান্য উপজেলায় আমরা প্রচার-প্রচারনা করা হবে বলে জানান তারা।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget