নওগাঁর রানীনগরে স্বামীর গোপনাঙ্গ কেটে দিলেন স্ত্রী

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রানীনগরে ঘুমের ঘরে স্বামীর গোপনাঙ্গ কেটে দিলেন এক গৃহবধু। শনিবার রাত ২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের লোহাচুড়া দক্ষিনাপড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর আহত স্বামী চন্দন হোসেনকে (৩০) ঢাকায় এক হাসপাতালে ভর্তি করা হয়েছে। চন্দন উপজেলার সদর ইউনিয়নের লোহাচুড়া দক্ষিণাপড়া গ্রামের নাছির উদ্দিন ফকিরের ছেলে।


চন্দনের পরিবার সূত্রে জানা যায়, এদিন রাতে খাবার খেয়ে আমরা বাড়ির সবাই ঘুমিয়ে পড়ে। হঠাৎ করে রাত ২টার দিকে চন্দন চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে ঘরের দরজায় ধাক্কাদিলে ভিতর থেকে দরজার বন্ধ পাওয়া যায়। এসময় চন্দন দরজা খুলে রক্তাত্ত অবস্থায় বাহিরে আসে এবং স্ত্রী গোপনাঙ্গ কেটে দিয়েছে। গুরত্বতর আহতবস্থায় প্রথমে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এরপর সেখান থেকে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসা নেয়া হচ্ছে। চন্দনের স্ত্রী আর স্বামীর সংসার করবে না বলেও জানা গেছে। অথচ স্ত্রী আট মাসের অন্ত:স্বত্তা।


রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চন্দনের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget